শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার, অস্ত্রসহ লুন্ঠিত গরু ও ট্রাক উদ্ধার

বুধবার, ০৮ মার্চ ২০২৩ | ১০:৪৪ পূর্বাহ্ণ

আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার, অস্ত্রসহ লুন্ঠিত গরু ও ট্রাক উদ্ধার

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে ডিবি পুলিশ পরিচয় দিয়ে গরুর ট্রাক ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

নারায়ণগঞ্জ পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল (পিপিএম বার)এর নির্দেশক্রমে রূপগঞ্জ থানা পুলিশ বিশেষ অভিযানে রূপগঞ্জ থানাধীন কর্নগোপ ও ডেমরা থানাধীন সারুলিয়া বাজার এলাকা থেকে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে অস্ত্রসহ গ্রেফতার এবং ডাকাতি হওয়া ১৯টি গরু ও একটি ট্রাক উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৭ মার্চ) দুপুরে এক সংবাদ সম্মেলনে একথা জানান নারায়ণগঞ্জ পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল (পিপিএম বার)।

গ্রেফতারকৃত আসামিরা হলো- তোফ মীর শাওন(৩৩), নাদিম হাসান আনিস(৩০), জুয়েল(২৯), কাউছার(৩০), ফরহাদ(২৬), মোজাম্মেল(২৬)।

এর আগে গত ৬ মার্চ ভোররাতে রূপগঞ্জের গেলাকান্দাইল ইউনিয়নের এশিয়ান হাইওয়ে ফ্লাইওভারে ৭/৮ জনের একটি ডাকাত দল নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে পিস্তল ঠেকিয়ে গরুভর্তি ট্রাক নিয়ে চলে যায়।

পরে গরু ব্যাবসায়ী জমির হোসেন সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেন। পরে অভিযান চালিয়ে লুন্ঠিত গরু ও ট্রাকসহ আসামিদের গ্রেফতার করে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘদিন যাবৎ উক্ত আসামীরা নারায়ণগঞ্জের রূপগঞ্জ, আড়াইহাজার, সিদ্ধিরগঞ্জ, সোনারগাঁও, ঢাকাসহ বিভিন্ন এলাকার ঢাকা-সিলেট মহাসড়ক, ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক, এশিয়ান হাইওয়েরোড, ৩০০ ফিট এলাকায় বিভিন্ন সময় ভূয়া ডিবি পুলিশ/র‌্যাব পরিচয় দিয়ে মারধর ও ভয়ভীতির মাধ্যমে গরুর ট্রাক, মালবাহী ট্রাক, বিদেশ ফেরত যাত্রীদের নিকট থেকে বিভিন্ন মূল্যবান স্বর্নলংকারসহ নগদ টাকা লুন্ঠন করে ডাকাতি করত বলে স্বীকার করে।

উক্ত ডাকাতির ঘটনায় রূপগঞ্জ থানায় নিয়মিত ডাকাতি মামলা ও অস্ত্র উদ্ধারের ঘটনায় অস্ত্র মামলা রজু প্রক্রিয়াধীন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন