শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘মমতময়ী মা’ সম্মাননা পেলেন সংবাদিক রাজু আহমেদ

শনিবার, ২৩ মার্চ ২০২৪ | ৩:১১ পূর্বাহ্ণ

‘মমতময়ী মা’ সম্মাননা পেলেন সংবাদিক রাজু আহমেদ

কথায় আছে, ‘মায়ের পায়ের নিচে সন্তানের বেহেস্ত’। সেই দিক্ষাকে অন্তরে ধারণ করে মৃত্যুর আগে মায়ের চিকিৎসা ও সেবা সশ্রুসাতে কোন ঘাটতি রাখেননি ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি ও দৈনিক যুগান্তরের নিজস্ব প্রতিবেদক সাংবাদিক রাজু আহমেদ। তাই দক্ষিণ সস্তাপুর পাঞ্চায়েত কমিটি মায়ের প্রতি তার এই অসামান্য অবদানের জন্য মমতাময়ী মা সম্মাননা প্রদান করেছেন।

শুক্রবার (২২ মার্চ) সন্ধায় দক্ষিণ-সস্তাপুর পাঞ্চায়েত কমিটি আয়োজিত ইফতার মাহফিল, মেধাবী শিক্ষার্থী ও গুণিজন সম্মাননা অনুষ্ঠানে এই সম্মাননা প্রদান করা হয়।

ওই অনুষ্ঠানে সাংবাদিক রাজু আহমেদ তার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, যাদের মা-বাবা বেঁচে আছেন; তারা আসলেই ভাগ্যবান। কথায় আছে মায়ের পায়ের নিচে সন্তানের বেহেস্ত। তাই মা-বাবাকে সম্মান করুন। মা-বাবার দোয়া থাকলে জীবন হবে সুন্দর ও শান্তির। আমার মাকে আমি সম্মান করেছি বলেই আজকে আপনারা আমাকে সম্মাননা দিচ্ছেন। যাদের মা-বাবা বেঁচে আছেন আমি তাদের জন্য দোয়া করি তারা যেন সুস্থ থাকেন। আর যারা আমার মত এতিম আমি তাদের বাবা-মায়ের জন্য দোয়া করি তারা যেন জান্নাতবসী হন। এখানে যারা আমার বাবার বয়সী আছেন, আমি আপনাদের মাঝেই আমার বাবাকে খুঁজি। যারা আমার খালাম্মা ও চাচীর বয়সী আছেন আমি তাদের মাঝে আমার মাকে খুঁজে ফিরি। আপনার আমার বাবা-মায়ের জন্য দোয়া করবেন।

দক্ষিণ সস্তাপুর পাঞ্চায়েত কমিটির সভাপতি মোজাম্মেল হক তালুকদারের সভাপতিত্বে ও মঞ্জুরুল হক তালকদার শাহীনের সঞ্চালনায় ইফতার মাহফিল-২০২৪, মেধাবী শিক্ষার্থী ও গুণীজন সম্মাননা অনুষ্ঠানে দক্ষিণ সস্তাপুর এলাকার মান্যবর মুরুব্বিদের মধ্যে আরো বক্তব্য রাখেন, নিজাম উদ্দিন, আলতাব হোসেন, এনামুল হক মজুমদার। ফতুল্লা থানা সেচ্ছাসেবক লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মেহেবুবুল হক তালুকদারের সার্বিক সহযোগীতায় ওই অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন