বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে মাদক প্রতিরোধে মাদক বিরোধী মানবন্ধন

শনিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৩ | ৪:২৫ পূর্বাহ্ণ

সিদ্ধিরগঞ্জে মাদক প্রতিরোধে মাদক বিরোধী মানবন্ধন

সিদ্ধিরগঞ্জে নাসিক ৫নং ওয়ার্ডে মাদক প্রতিরোধে মাদক বিরোধী মানবন্ধন ও অভিযান পরিচালনা করা হয়েছে। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) জুম্মার নামাজের পরে আজিবপুর কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন মঠবাড়ি এলাকায় এলাকাবাসীর উদ্যোগে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে মাদক ব্যবসায়ীদের অস্তানা ও বাড়িতে বাড়িতে মাদক বিরোধী অভিযান পরিচালিত হয়।

এ সময় সকল মাদক ব্যবসায়ীদের হুশিয়ারী দিয়ে এ পথ থেকে সড়ে যেতে বলা হয়।
মানববন্ধনে সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক ও আওয়ামীলীগ নেতা আবদুল মতিন প্রধান, নাসিক ৫নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মাদ সাদরিল, ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সভাপতি মো: কবির হোসেনসহ কয়েকশ এলাকাবাসী অংশগ্রহন করেন ।

মানববন্ধনে মতিন প্রধান বলেন, মাদক ছেড়ে ভালো কাজ করেন থানা পুলিশসহ আমাদেরকে সবসময় পাশে পাবেন। পুলিশ প্রশাসন আমাদের পাশে থাকবে। আমরা ভালো কাজে সবসময় এগিয়ে যাবো। এই এলাকার ছাত্র সমাজ, যুবসমাজ, সমাজের নেতৃবৃন্দ এলাকার সর্বস্তরের জনগণ এবং সকল মানুষ আপনাদের পাশে থাকবে। মাদক না ছাড়লে এ সমাজ থেকে চীরতরে উৎখাত করা হবে।

নাসিক ৫ নং ওয়ার্ড কাউন্সিলর সাদরিল বলেন, আমরা এখানে দাড়িয়েছি মাদকের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য। আমি আহ্বান করছি দলমত নির্বিশেষে মাদকের বিরুদ্ধে আজকে যেভাবে সোচ্চার হয়েছেন ইনশাআল্লা আজ থেকে এটা যেন চলমান থাকে। মাদকের বিরুদ্ধে আমরা সোচ্চার থাকব।

যারা বিট পুলিশে আছেন কমিনিউটি পুলিশে আছেন তারা বিভিন্ন সময় আমার অফিসে এসে যোগাযোগ করেন। তাদেরকে কিছু বললে তারা সেটা শুনেন এবং এ্যাকশন নেন। অনেক মাদক বিক্রেতা, মাদক সেবী আমি ধরেছি থানায় ফোন দিয়েছি পুলিশ সাথে সাথে এসে থানায় ধরে নিয়ে গেছে এবং জেলও দিয়েছে। পুলিশ প্রশাসনের উপর আমাদের আস্থা রাখতে হবে, বিশ্বাস রাখতে হবে, কিছু মানুষের জন্য আমরা বিশ্বাস ভাঙ্গতে পারি না।

এখানে কমিউনিটি পুলিশ আছে, বিট পুলিশ আছে, সিদ্ধিরগঞ্জ প্রগতি সংসদ, পাঁচতারা সংসদ এবং কাউন্সিলার অফিস রয়েছে। আমরা যদি দল মত নির্বিশেষে ঐক্যবদ্ধ হই এই ৫নং ওয়ার্ডকে মাদক মুক্ত করতে পারবো। ইনশাআল্লা এখানে কোন মাদক বিক্রেতা তো দূরের কথা কোন মাদক সেবীও থাকবেনা।

রাজনীতি যে যার মতো করবে কিন্তু সামাজিক কাজে আমরা সবাই এক। আজকের পর থেকে এটা দৃষ্টান্ত হয়ে থাকবে যে আমরা দলমত দেখি না সামাজিক কাজে আমরা সবাই এক।

মো. কবির হোসেন বলেন, সিদ্ধিরগঞ্জ থানার ওসি কিছুদিনের মধ্যেই আমাদের ওয়ার্ডে আসবেন। সকলের সাথে মতবিনিময় করবেন এবং মাদকসহ সকল সমস্যার কথা আপনাদের কাছ থেকে শুনবেন। আপনারা ওনার কাছে মাদকের বিষয়টা তুলে ধরবেন কাউকে ভয়পাবেন না, সে যত ক্ষমতাধরই হোকনা কেন। এ ওয়ার্ডে কোনো মাদক থাকবেনা।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন