বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিভ্রান্ত না হওয়ার আহবান কেন্দ্রীয় সম্পাদকের আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের আহবায়ক কমিটি বহাল

শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি ২০২৩ | ৬:১৪ পূর্বাহ্ণ

বিভ্রান্ত না হওয়ার আহবান কেন্দ্রীয় সম্পাদকের আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের আহবায়ক কমিটি বহাল

বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গসংগঠন আদমজী আ লিক শ্রমিক লীগের আহবায়ক কমিটি বহাল রেখে বিজ্ঞপ্তি ঘোষণা করা হয়েছে। বুধবার (১৫ ফেব্রুয়ারি) জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির প্যাডে কেন্দ্রীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কে. এম. আযম খসরু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, পূর্বে কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের একক ভাবে স্বাক্ষরিত যে সকল কমিটি ঘোষণা করা হয়েছিলো সেগুলো অবৈধ বলে ঘোষণা করা হয়। এবং কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক উভয় স্বাক্ষরিত যে কমিটি ঘোষণা করা হয় সেগুলো বৈধ বলে বহাল ঘোষণা করা হয়েছে।

কেন্দ্রীয় নেতাকর্মী সূত্রে জানা যায়, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক উভয় স্বাক্ষরিত যে সকল কমিটি ঘোষণা করা হয়েছে সেগুলো বৈধ ভাবে বহাল রেখে সারাদেশে বিভিন্ন ইউনিটে একক স্বাক্ষরিত যে একাধিক পকেট কমিটি রুপান্তরিত করা হয়েছে সেগুলো অবৈধ ঘোষণা করে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এতে আদমজী আ লিক শ্রমিক লীগের নেতাকর্মীসহ সকল বৈধ কমিটির নেতাকর্মীদের বিভ্রান্ত না হওয়ার আহবান জানানো হয়।

আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের আহবায়ক কমিটির বিষয়ে জানতে চাইলে কেন্দ্রীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কে. এম. আযম খসরু জানান, কেন্দ্র থেকে একক স্বাক্ষরিত যে কমিটি দেওয়া হয়েছে সেগুলো অবৈধ ঘোষণা করে ইতোমধ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের যে আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছিলো সে প্যাডে সভাপতি ও সাধারণ সম্পাদক উভয়ে স্বাক্ষরিত বলে ওই কমিটি বৈধ বলে বহাল রাখা হয়েছে।

এবিষয়ে আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সদস্য সচিব মো. সাদ্দাম হোসেন বলেন, বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে আমরা রাজনীতি করে আসছি। দলীয় শৃংখলা উপেক্ষা করে দলের বিরোধী কোন কর্মকান্ড আমরা করবনা। কমিটি বিলুপ্ত বিষয়ে কোনো কিছু কেন্দ্র থেকে জানায়নি। তবে আমরা যোগাযোগ করে জানতে আমাদের কমিটি বহাল রয়েছে। এরপরও দলের বৃহত্তর স্বার্থে কেন্দ্রের যে কোনো সিদ্ধান্ত আমরা মেনে নিতে বাধ্য থাকিবো।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন