বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জে ৪৯ তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

বুধবার, ১৪ সেপ্টেম্বর ২০২২ | ৯:৩৩ অপরাহ্ণ

নারায়ণগঞ্জে ৪৯ তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

মোঃ জিয়াউর রহমান: ” বিজয় গৌরব নয়, অংশগ্রহণেই গৌরব “- এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি নারায়ণগঞ্জ জেলা কর্তৃক আয়োজিত ৪৯ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ১৪ সেপ্টেম্বর বুধবার বিকেলে নারায়ণগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে এই পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

জেলা শিক্ষা অফিসার মোঃ শরিফুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ, সভাপতি জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি নারায়ণগঞ্জ।

প্রধান অতিথি বলেন, পড়াশোনার পাশাপাশি প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে খেলাধুলা পরিচালনা করা খুবই জরুরি। খেলাধুলার মাধ্যমে আমাদের কোমলমতি শিক্ষার্থীরা নেতৃত্ব দেয়ার গুণাবলী অর্জন করতে সক্ষম হয়। একজন আন্তর্জাতিক মানের খেলোয়াড় একটি জাতিকে বিশ্বদরবারে পরিচয় করিয়ে দিতে পারে। পৃথিবীতে এমন অনেক দেশ আছে যে দেশের একজন ক্রীড়াবিদের মাধ্যমে বিশ্ববাসী ঐ দেশটির নাম জানেন। তাই তোমাদেরকে একজন সাকিব আল হাসান, একজন মাশরাফি বিন মর্তুজা’র মতো আন্তর্জাতিক মানের খেলোয়াড় হওয়ার স্বপ্ন লালন করে সামনে এগিয়ে যেতে হবে।
এসময় অন্যান্যের মধ্যে জেলা ক্রীড়া অফিসার, নারায়ণগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবু তালেব, জেলা শিক্ষা অফিসের কর্মকর্তাবৃন্দ, জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, শরীর চর্চা শিক্ষকবৃন্দ ও বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী প্রতিযোগী উপস্থিত ছিলেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন