শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

সোনারগাঁয়ে অপহরণকৃত কিশোরী উদ্ধার , অপহরণকারী গ্রেফতার

শুক্রবার, ২৭ আগস্ট ২০২১ | ২:২৮ অপরাহ্ণ | 65Views

সোনারগাঁয়ে  অপহরণকৃত কিশোরী উদ্ধার , অপহরণকারী গ্রেফতার

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জ, সোনারগাঁ সনমান্দি ইউনিয়নের হামসাদি পশ্চিমপাড়া সানি নামের এক বখাটে ছেলে প্রেমের ফাঁদে ফেলে অপহরণ করে বলে থানায় মামলা করেন অপহরণকৃত মেয়ের বাপ।

গতকাল ২৬ শে আগষ্ট (বৃহস্পতিবার) রাত আনুমানিক ১০টা ৩০মিনিটে এসআই রাকিব ও এসআই মোস্তাফিজুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে খুবই বিচক্ষণতার সাথে নানা কলা কৌশল এর মাধ্যমে অপহরণকৃত অপ্রাপ্ত বয়স্ক কিশোরী সোহাগী কে অক্ষত অবস্থায় উদ্ধার করে, আসামিকে হাতেনাতে আটক করে।

অভিযোগ সূত্রে জানা যায়, বিবাদী সানি (১৯) সোনারগাঁ সনমান্দি ইউনিয়নের হামসাদি পশ্চিম পাড়া গ্রামের বাসিন্দা জয়নালের ছেলে ,অপহরণকৃত কিশোরী সোহাগী আক্তার মিম (১৪) অষ্টম শ্রেণি কে স্কুলে চলাফেরার সময় প্রেমের প্রস্তাব দিয়ে থাকে । কোনোভাবেই যখন মেয়ের সম্মতি না পায়, তখন নানা ভয়-ভীতি প্রদর্শন করে। ফলে সে অন্য রকম কৌশল অবলম্বন করতে থাকে, একপর্যায় তাকে ফুসলিয়ে ৭ই আগস্ট সকাল আনুমানিক ৭.০০ সময় বাড়ি থেকে বের করে অজ্ঞাত জায়গায় নিয়ে যায়। দীর্ঘ সময় খোঁজাখুঁজির পর না পেয়ে মোবাইল বন্ধ থাকায় পরিবার পরিজন চিন্তিত হওয়ায় সকলের পরামর্শ সাপেক্ষে থানায় বিলম্বের সাথে অভিযোগ ও অপহরণ মামলা করেন।

এ বিষয়ে বাদী সোহেল মিয়া বলেন, আমি একাধিকবার থানায় অভিযোগ ও অপহরণ মামলা করার জন্য আসলে আমার মামলা ও অভিযোগ নিতে অনীহা প্রকাশ করলে আমি সরাসরি এসপি জায়েদুল আলম স্যারের কাছে শরণাপন্ন হই। এসপি জায়েদুল আলম এর নির্দেশে তাৎক্ষণিকভাবে ওসি হাফিজুর রহমান ব্যবস্থা নেন।

এছাড়াও তিনি আরো বলেন ,আমি এসপি জায়েদুল আলম স্যার ও সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান ও এসআই রাকিব এসআই মুস্তাফিজুর রহমান সহ সঙ্গীয় ফোর্স ও গণমাধ্যমকর্মীদের অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই, যাদের কারণে আমার মেয়ে কে অক্ষত অবস্থায় ফিরে পেয়েছি।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-