শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাংবাদিক অবমাননা, জোরপূর্বক তথ্য মুছন, থানায় অভিযোগ

সোনারগাঁ প্রতিনিধিঃ

বুধবার, ১৮ আগস্ট ২০২১ | ১২:৫৯ পূর্বাহ্ণ | 125Views

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাংবাদিক অবমাননা, জোরপূর্বক তথ্য মুছন, থানায় অভিযোগ

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাংবাদিক ফাহাদ জরুরী সেবার জন্য নিজ বাচ্চা কে জরুরী বিভাগে নিয়ে গেলে হতে হয় চরম লাংচনার শিকার। ঘটনাস্থল ধারণকৃত ভিডিও চিত্র থেকে জানা যায়,সাংবাদিক ফাহাদ তার সন্তান কে নিয়ে জরুরী চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে গেলে তাকে বলে ডাক্তার নাই,জার কারনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান কর্মকর্তা পলাশ কুমার সাহা কে অবগত করলে অবস্থানরত কর্মকর্তারা তেরে যায়,এবং মোঠোফোনে ভিডিও চিত্র ধারণ করার জন্য খিপ্ত হয়।
এক পর্যায়ে প্রধান কর্মকর্তার রোমে নিয়ে যাওয়া হয়। সে খানে সহকারী প্রধান নজরুল ইসলাম মোবাইলে ধারণকৃত চিত্র ডিলেট করার জন্য জোরজবরদস্তি এবং অশালীন আচরণ করে। এহেন অবস্থায় তাকে বাধ্য করা হয় মোবাইলে ধারণকৃত ভিডিও চিত্র ডিলেট করতে।
পাশে থাকা তার সন্তান ভয়ে কম্পিত, এহেন লজ্জা জনক ঘটনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান কর্মকর্তার পলাশ কুমার সাহার সামনে কিভাবে ঘটে সাংবাদিক সমাজ জানতে চায়। এ বিষয়ে সোনারগাঁ থানা অফিসার ইনচার্জ হাফিজুর রহমান বলেন আমি বিষয়টি অবগত ছিলাম না আপনাদের মাধ্যমে যখন জানতে পারলাম অবশ্যই আমি আইনগতভাবে যা ব্যবস্থা নেওয়ার সেটা আমি নেব এর পরেও আপনারা সিজেন সার্জন অফিস এ বিষয়টি অবগত করবেন।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-