শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

সোনারগায়ে চলমান লকডাউনে ইউএনওর তৎপরতা বৃদ্ধি , জরিমানা-১০ হাজার

বুধবার, ২৮ জুলাই ২০২১ | ৬:৩১ অপরাহ্ণ | 51Views

সোনারগায়ে চলমান লকডাউনে ইউএনওর  তৎপরতা বৃদ্ধি , জরিমানা-১০ হাজার

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধিঃ করোনা মহামারী প্রতিরোধে ২৩ শে জুলাই-৫ই আগষ্ট পর্যন্ত চলমান লকডাউনের ৬ ষ্ঠ দিনে সোনারগাঁয়ে বিধিনিষেধ অমান্যকরে বিনাকারণে বাহিরে বের হাওয়া সাধারণ মানুষকে গ্রেপ্তার ও থ্রি হুইলার চালকদের বিরুদ্ধে মামলা দ্বায়ের অব্যাহত রয়েছে।
অদ্য ২৮শে জুলাই (বুধবার) দুপুর ৩টার পরে সোনারগাঁয়ের থানা রোড, মোগরাপাড়া চৌরাস্তা সোনারগাঁও উপজেলা পৌরসভা সহ বিভিন্ন এলাকায় লকডাউন অমান্যকরে বিনাকারনে রাস্তায় বেড়িয়ে আসা মানুষদের ব্যাপক জিজ্ঞাসাবাদসহ পুলিশি আটকের মুখে পড়তে ।
এছাড়াও সোনারগাঁ থানা রোড থ্রি হুইলার যানবাহন গুলোকে আটক করে সোনারগাঁ উপজেলা জব্দ করা হয়।
চারটি সিএনজি, নগদ অর্থ ১০ হাজার টাকা মোগরাপাড়া চৌরাস্তা মুদি দোকান, ওয়াকসপ, ফলের দোকান সহ বিভিন্ন বিধি নিষেধের বাইরে যে সমস্ত দোকানপাট লকডাউন অমান্য করে খোলা রেখেছে তাদেরকে উপজেলা নির্বাহি অফিসার আতিকুল ইসলাম থ্রি হুইলার জব্দসহ নগদ অর্থ ১০ হাজার টাকা জরিমানা করেন।

উপজেলা নির্বাহি অফিসার আতিকুল ইসলাম বলেন তিনটার মধ্যে কাঁচা বাজার সহ সকল দোকানপাট বন্ধ রাখতে হবে ,তবে হোটেল রেস্টুরেন্ট গুলো রাত ৮ টা পর্যন্ত পার্সেল দিতে পারবে। সকল ব্যবসা, পরিবহন ও সাধারণ মানুষের লক্ষ্যে বলেন, সরকারি বিধি নিষেধ মানার জন্য বিশেষ অনুরোধ ঘরে অবস্থানের জন্য আহ্বান জানান।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-