শুক্রবার, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

বেতন-ভাতার দাবীতে সিনহা শ্রমিকদের অবরোধ ঢাকা- চট্টগ্রাম ও সিলেট মহাসড়ক

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

বৃহস্পতিবার, ০৮ জুলাই ২০২১ | ৯:১৮ পূর্বাহ্ণ | 59Views

বেতন-ভাতার দাবীতে  সিনহা  শ্রমিকদের অবরোধ ঢাকা- চট্টগ্রাম ও সিলেট মহাসড়ক

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ঃ কাঁচপুরে মহাসড়ক অবরোধ করেছেন ওপেক্স অ্যান্ড সিনহা গ্রুপের শ্রমিকেরা। আজ(৮ জুলাই) বৃহস্পতিবার সকাল সাড়ে আটটা থেকে কাঁচপুর সেতুর ঢালুতে প্রতিবন্ধক দিয়ে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়ক দুটি অবরোধ করে রেখেছেন তাঁরা।

অবরোধের কারণে সাইনবোর্ড মহাসড়ক হতে কাঁচপুর সেতু থেকে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়ক ব্যবহার করে যেসব পণ্যবাহী যানবাহন যাতায়াত করছে, সেসব যানবাহনের কারণে সেতুর দুই পাশে ১০ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে।

মহাসড়ক অবরোধে অংশ নেওয়া ওপেক্স অ্যান্ড সিনহা গ্রুপের শ্রমিক সাজ্জাদ হোসেন নাজমা বেগম ও রিনা আক্তার অভিযোগ করেন, চার মাস ধরে তাঁরা বেতন–ভাতা পাচ্ছেন না। কারখানাটি বর্তমানে বন্ধ আছে। মালিকপক্ষ বিভিন্ন সময় বেতন দেওয়ার আশ্বাস দিলেও তারা তাদের প্রতিশ্রুতি রাখছে না। বেতন–ভাতা পরিশোধ না করা হলে তাঁরা আন্দোলন চালিয়ে যাবেন।
কাঁচপুর সেতু এলাকায় সকাল সাড়ে আটটায় সরেজমিনে দেখা যায়, কাঁচপুর সেতুর ঢালুতে ও কাঁচপুর সেতুর ওপর শ্রমিকেরা অবরোধ করায় কোনো ধরনের যানবাহন চলতে পারছে না। এমনকি রোগী পরিবহনের জন্য অ্যাম্বুলেন্সকেও তাঁরা ছাড় দিচ্ছেন না। অ্যাম্বুলেন্সে বসে থাকা অনেক রোগীর স্বজনদের কান্নাকাটি করতে দেখা যায়। কাচপুর হাইওয়ে থানার ওসি মনিরুজ্জামান বলেন, বকেয়া বেতনের দাবিতে শ্রমিকেরা দুটি মহাসড়ক অবরোধ করেছে। তাঁদের বুঝিয়ে অবরোধ তোলার চেষ্টা চলছে। মহাসড়ক যানজট নিরসন হয়ে যাবে। আমাদের দায়িত্ব কর্তব্যরত পুলিশ আছে সবাই যানজট নিরসনে কাজ করছে।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-