শুক্রবার, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

সোনারগাঁয়ে স্কুল শিক্ষিকা সুমির আকস্মিক মৃত্যু

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধিঃ

সোমবার, ০৫ জুলাই ২০২১ | ৫:৩৯ অপরাহ্ণ | 52Views

সোনারগাঁয়ে স্কুল শিক্ষিকা সুমির  আকস্মিক মৃত্যু

নারায়ণগঞ্জ, সোনারগাঁও উপজেলার শমভূপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষিকার সোমবার সকালে আকস্মিকভাবে মৃত্যু হয়েছে।

নিহত ওই শিক্ষিকার নাম- সারমিন মোস্তারি সুমি (৩৪) স্বামী মমিন হোসেন (৩০) সাচিলাপুর নিবাসী।
জানা যায়, উপজেলার শমভূপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সাবরিন মোস্তারি সুমির গ্রামের বাড়ি মোগরাপাড়া ইউপির ভাগলপুর গ্রামে হলেও তিনি বন্দর উপজেলার রেলিবাগান এলাকায় তার পরিবার-পরিজন নিয়ে ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন।

গত রোববার রাতে হঠাৎ তার পেটে প্রচণ্ড ব্যথা শুরু হয়।রাতে এক চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তিনি ব্যথা কমার ওষুধ সেবন করলেও সকালে তার পেটে আবার তীব্র ব্যথা শুরু হয়। এসময় পরিবারের লোকজন তাকে নারায়ণগঞ্জ ২০০ শয্যাবিশিষ্ট সরকারি ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

শিক্ষিকা সুমির বাবা অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা হাজি মো. শামসুল ইসলাম জানান, সুমির আকস্মিক মৃত্যুতে তার পরিবারের সদস্য ও শমভূপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

সোমবার বাদ আসর সোনারগাঁও উপজেলার ভাগলপুর গ্রামে অবস্থিত ঐতিহ্যবাহী পাঁচপীর দরগাহ মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে তার লাশ স্থানীয় করবস্থানে দাফন করা হবে।

উল্লেখ্য, সারমিন মোস্তারি সুমি দৈনিক যুগান্তরের সিনিয়ার সাব-এডিটর এম এম সালাহউদ্দিনের খালা।দ

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-