শুক্রবার, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

এমপি শামীম ওসমানের পক্ষ থেকে অনুদান প্রদান

শনিবার, ২৯ মে ২০২১ | ৩:৫৬ অপরাহ্ণ | 35Views

এমপি শামীম ওসমানের পক্ষ থেকে অনুদান প্রদান

নারায়ণগঞ্জ সদর উপজেলায় দায়িত্বরত পুলিশ, আনসার ও ৪র্থ শ্রেনীর সরকারি কর্মচারীদের মাঝে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ শামীম ওসমানের পক্ষ থেকে অনুদান প্রদান করা হয়েছে। শনিবার (২৯ মে) দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলা কমপ্লেক্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে শামীম ওসমানের সহধর্মিনী নারায়ণগঞ্জ মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি এ অনুদান প্রদান করেন।

এ সময় করোনার স্বাস্থ্যবিধি রক্ষায় সকলের মাঝে মাস্ক বিতরণ করেন লিপি ওসমান।

অনুষ্ঠানে লিপি ওসমান বলেন, আজ প্রথম ইউএনও’র (আরিফা জাহুরা) সাথে আমার দেখা, আগে শুধু ফোনে কথা হয়েছিলো। নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে আমি তাকে স্বাগতম জানাই এবং তার মঙ্গল কামনা করি।

এ সময় তিনি বলেন, ‘আমি ডা. জাহিদকে স্যালুট করছি। কেননা নারায়ণগঞ্জে করোনা মোকাবেলায় উনি গুরুত্বপূর্ন ভুমিকা রাখছেন। করোনায় আক্রান্ত হয়েও উনি যেমন ভাবে ইনস্টেট্রকশন দিয়ে গেছেন, তা সত্যিই অবাক করোনীয়। আমরা সকলেই করোনার শুরু থেকে যতটা পেরেছি মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। এক মাত্র আল্লাহকে সন্তষ্ট করার জন্য। করোনার সময় যারা দান করেছে সকলকে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। দান জিনিসটা গোপনেও করা যায় আবার প্রকাশ্যেও কেননা, আমার দান করা দেখে আরও লোক ইন্সপায়্যার হবে এবং নিজেও দান করে আল্লাহকে সন্তষ্ট করার চেষ্টা করবে। সৃষ্টির পর থেকে বিভিন্ন সময় বিভিন্ন মহামারি দুনিয়ায় এসেছে। আমি কোরআন শরিফ পরে যা জানতে পারলাম যে, মহামারি আমাদের জন্য পরিক্ষা স্বরূপ আসে।

তিনি বালেন, আমি সর্বদা সকলের পাশে থাকার চেষ্টা করি, এই জন্য যে, যাতে আমি না থাকলেও সে আমার দ্বারা একটু হলেও উপকৃত হয়। আমি কোন পদপদবির আশা রাখিনা, কোন প্লাটফর্মের জন্য আমি কিছু করি না। আমার সকল কাজে সবচেয়ে বেশি সাহায্য করেছেন আমাদের প্রশাসন ও আমার সাংবাদিক ভাইয়েরা। ডা. জাহিদ ভাই যখন বললো আমার করোনা পজিটিভ, তখন তো আমার কেমন জানি লাগলো। কারন বাসায় আমার সন্তানেরা আমার সাথেই বসা এবং আমাদের মাস্ক ছিলোনা। তারা জানতে পেরে তখনই আমাকে জরিয়ে ধরলো, করোনার চিন্তাও করলো না।

তিনি আরও বলেন, আখেরাতে বিচার করা হবেনা যে কে কত টাকার মালিক। সেখানে হবে আপনার ভালো কাজ দিয়ে। আমাদের কাছে ৪০টা সেলাই মেশিন আছে এবং আমার ছোট ভাই টিটু আরও ১০টা সেলিই মেশিন দিবে। কিছুদিনের মধ্যে এই ৫০ টা সেলাই মেইন বিতরণ করা হবে। আমি জানিনা, ওইদিন আমি আসতে পারবো কিনা। আরিফার কাছে আমি অনুরোধ করবো এই মেশিন গুলো সুন্দর ভাবে বিতরণ করার ব্যবস্থা করার জন্য। মাননীয় প্রধানমন্ত্রীর জন্য আপনারা দোয়া করবেন। আমি জানতে পেরেছি আমার শশুর, আমার শাশুরি ও আমার বড় ভাসুরের নামে সড়ক ও সেতুর নামে করা হবে। সম্মান দেয়ার মালিক তো আল্লাহ, তাই তার প্রতি আমার হাজার শুকরিয়া।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফা জাহুরা’র সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভির আহমেদ টিটু, সদর উপজেলা চেয়ারম্যান এড, আবুল কালাম আজাদ বিশ্বাস, আলীরটেক ইউানয়ণ পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী, সদর উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা, মোহাম্মদ জাহিদুল ইসলাম, সদর উপজেলার ভাইস চেয়ারম্যন নাজিমউদ্দন ভুইয়া সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনি, জেলা ছাত্রলীগের সাবেক সভা এহসানুল হক নিপু, শহর যুবলীগের সভাপতি শাহদাত হোসেন ভুইয়া সাজনু, ফতুল্লা থানা ছাত্ররীগের সভাপতি শরিফ হোসেন। অনুষ্ঠান শেষে উপজেলা কমপ্লেক্সের সামনে ফল গাছের চারা রোপন করেন লিপি ওসমান।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-