শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই : আমিনুল হক রাজু

সোমবার, ২৫ ডিসেম্বর ২০২৩ | ৮:২৭ পূর্বাহ্ণ

মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই : আমিনুল হক রাজু

নিজস্ব প্রতিবেদক : সিদ্ধিরগঞ্জের ‘মিজমিজি দক্ষিন পাড়া সবুজ বাংলা ক্লাব’ নাইট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ ডিসেম্বর) রাতে নাসিক ২নং ওয়ার্ডের মিজমিজি দক্ষিন পাড়া হাজী আজগর আলি ঈদগাহ মাঠে এ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
‘মিজমিজি দক্ষিন পাড়া সবুজ বাংলা ক্লাব’ এর আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান সভাপতি প্রার্থী আমিনুল হক ভূইয়া রাজু।
এসময় প্রধান অতিথির বক্তব্যে আমিনুল হক রাজু বলেন, আজকের যুব সমাজ আগামীদিনের ভবিষ্যৎ। মাদক ও কিশোর অপরাধ থেকে দূরে থাকতে হলে খেলাধুলায় মনোযোগী হতে হবে। তাই সমাজ থেকে মাদক ও কিশোর অপরাধ দমন করতে খেলাধুলার বিকল্প নাই। খেলাধুলায় মনোনিবেশ করলে সমাজে অপরাধ প্রবনতা কমিয়ে আনা সম্ভব। খেলাধুলা করলে যেমন শরীর ও মন ভাল থাকে তেমনী সমাজে অপরাধ কম হয়। আজকের আয়োজকদের সাধুবাদ জানাই এমন একটি খেলার আয়োজন করায়। তিনি বলেন আমি সব সময় ভাল কিছু করার জন্য সর্বাত্বক তোমাদের পাশে থেকে সহযোগিতা করব ইনশাআল্লাহ।
এ সময় স্থানীয় এলাকাবাসী ও তরুণ প্রজন্মের যুবকরা জানান, আমাদের এলাকায় খেলাধুলা করার মত কোন মাঠ নাই। আজগর হাজী ওয়াকফ স্টেট, তালিকাভূক্ত স্বারক-ইসি নং-১৮২৫৪। (সিদ্ধিরগঞ্জ ও জালকুড়ি মৌজায় সর্বমোট- ৫৬২ শতাংশ জমির, সি.এস ও এস.এ দাগ, ৪৫৭, আর এসে ১৫০৫। ৫০ শতাংশ। সি.এস ও এস.এ দাগ, ৪৫৮ আর এস ১৫০৬। ১ শতাংশ)
মিজমিজি দক্ষিন পাড়া “আজগর হাজী ওয়াকফ্ফর খালি জমিটিতে, খেলার মাঠ, মসজিদ, মাদ্রাসার জন্য প্রধানমন্ত্রী ও নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য এবং নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের প্রতি জোরালো দাবি জানিয়েছেন মিজমিজি দক্ষিণপাড়া এলাকার তরুণ যুবক, স্থানীয় ব্যক্তিবর্গ ও এলাকার সর্বস্তরের সাধারন মানুষ।
ফাইনাল খেলায় কাউসার স্পোটিং ক্লাবকে ০-১ গোলে হারিয়ে জিমি স্পোটিং ক্লাব চ্যাম্পিয়ন হয়।
সমাজসেবক জাবেদ চৌধুরী সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলি হোসেন ভূঁইয়া প্রতিষ্ঠাতা সভাপতি সবুজ বাংলা ক্লাব, জাকির হোসেন উপদেষ্টা বাইতুল নাজাত জামে মসজিদ, তোফাজ্জল হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা মহিউদ্দিন মোল্লা, জনি, শফি ভূঁইয়া, সোহাগ প্রধান, নাসির ভূঁইয়া, কবির প্রধান, শহিদুল ইসলাম, মজনু, রাকিবুল হাসান রাকিব, ফেরদৌস রানা, তানভীর হোসেন, দোলন, আল আমিন, রেদোয়ান, সোয়াইব, জাহিদ, রাব্বি আহামেদ বাদল, তানভীর ও ফেরদৌস প্রমূখ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন