রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে আমান কোম্পানির শ্রমিক হত্যা, গুম করার অপচেষ্টা

শুক্রবার, ১৩ অক্টোবর ২০২৩ | ১০:৩৩ অপরাহ্ণ

সোনারগাঁয়ে আমান কোম্পানির  শ্রমিক হত্যা, গুম করার অপচেষ্টা

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধি

নারায়ণগঞ্জ সোনারগাঁ বৈদ্যের বাজার ইউনিয়নে অবস্থিত আমান কোম্পানির মোবারক হোসেন( ৪৫) নামে এক শ্রমিককে হত্যার পর লাশ গুণ করার অভিযোগ উঠেছে।

শুক্রবার (১৩ অক্টোবর) সকাল ১১ টার সময় আমার কোম্পানির আনলোড এর কর্মরত শ্রমিক সকালে তার কর্মস্থলে যাওয়ার পরে এ হত্যার ঘটনা ঘটে।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, ছেলেটিকে হত্যার পর কোম্পানির মেশিনের সাথে পেঁচিয়ে নিহত হওয়ার ঘটনা যদিও রটে কিন্তু পরিকল্পিতভাবে ছেলেটিকে হত্যা করা হয়েছে। তার সাথে পূর্ব শত্রুতার জের ধরে শুক্রবার সকালে কর্মস্থলে যোগদানের পর তাকে ধাক্কা দিয়ে কোম্পানির মেশিনের মধ্যে ফেলে দেওয়া হয় পরে সে ঘটনাস্থলে মারা যায়। নিহত মোবারক হোসেনের নির্দিষ্ট ঠিকানা এখনো পর্যন্ত পাওয়া যায়নি তবে সোনারগাঁ এলাকার স্থানীয় নয় বলে ওই এলাকাবাসী মন্তব্য করেন।

এ বিষয়ে সোনারগাঁয়ের গণমাধ্যম কর্মীরা এমন কোম্পানি গেটের সামনে উপস্থিত হলে ঘটনার সম্পর্কে জানতে ভিতরে প্রবেশের অনুমতি চাইলে তাদেরকে ভিতরে ঢুকতে দেওয়া হয়নি বরং বাহির থেকে সাংবাদিক আসার খবর টের পেয়ে গেট লক ও অফিসের জানালা বন্ধ করে দেওয়া হয়। বিষয়টি সাংবাদিকদের সন্দেহ হলে আশপাশের মানুষের কাছ থেকে জিজ্ঞাসা করলে এ তথ্য পাওয়া যায়। এছাড়াও আরো জানা যায়, এ কোম্পানির বিরুদ্ধে
ইতিপূর্বে এরকম ঘটনার নজির আরো আছে। কিছুদিন পর পর এরকম হত্যাকাণ্ডের পর অপমৃত্যুর ঘটনা বলে চালিয়ে দেওয়া হয়। তবে এ রহস্যের উদঘাটন এখনো পর্যন্ত উদঘাটন করতে কেউ সক্ষম হয়নি।

তবে বৈদ্যের বাজার ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য বাবু মিয়া ঘটনার সম্পর্কে জানেন না বলে জানান ,কোম্পানির ভিতরে ঊর্ধ্বতম কোন কর্মকর্তা নেই বলে প্রবেশ করতে দেয়নি এই মন্তব্য করেন এ ইউপি সদস্য।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন