সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদক ব্যবসায়ীদের নিয়ে প্রধানমন্ত্রীর কেক কাটলেন বিতর্কিত শ্রমিক লীগ নেতা কবির

রবিবার, ০১ অক্টোবর ২০২৩ | ১১:৪৩ অপরাহ্ণ

মাদক ব্যবসায়ীদের নিয়ে প্রধানমন্ত্রীর কেক কাটলেন বিতর্কিত শ্রমিক লীগ নেতা কবির

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে মাদক ব্যবসায়ী ও একাধিকবার আইনশৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতারকৃত আসামিদের নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭৭তম জন্মবার্ষিকীর কেক কাটলেন বিতর্কিত আদমজী আঞ্চলিক শ্রমিকলীগ নেতা কবির হোসেন। তাদের এমন কর্মকাণ্ডে দলের তৃনমূল নেতাকর্মীদের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে, চলছে আলোচনা সমালোচনার ঝড়।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় আঞ্চলিক শ্রমিকলীগের উদ্যােগে নাসিক পাঁচ নং ওয়ার্ডে এই কেক কাটার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান ও সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া।

মাদক ব্যসায়ীদের নিয়ে প্রধানমন্ত্রী জন্মদিন পালন করায় বিতর্কিত আদমজী আঞ্চলিক শ্রমিকলীগ নেতা কবির হোসেন ও আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি সামাদ ওরফে লেতুর সামাদকে নিয়ে তীব্র সমালোচনা করেন স্থানীয় নেতা কর্মীরা।

সে সময় অনুষ্ঠানে অতিথিদের মাঝে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে একাধিক বার বিপুল পরিমাণ মাদক সহ গ্রেপ্তার হওয়া ফজলে রাব্বি ওরফে ফেন্সি রাব্বি, সাগর ওরফে ইজ্জত আলী সাগর ও ফিটিংবাজ সায়মনকে দেখা যায়। এতেই বিভিন্ন সমালোচনার সৃষ্টি হয়।

জানা যায়, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের ব্যানারে বিতর্কিত আব্দুস সামাদ বেপারী ওরফে লেতুর সামাদ ও কবির হোসেন ওরফে লেতুর কবির নাসিক ৫ নং ওয়ার্ডে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে।

দলীয় পদ ব্যবহার করে তারা বিভিন্ন অনৈতিক সুবিধা নিচ্ছেন বলে অভিযোগ রয়েছে। তাদের দুজনেই কর্মকান্ডে বিতর্কিত। এই পদবী ব্যবহার সিদ্ধিরগঞ্জে নানা ব্যবসা-বাণিজ্য নিয়ন্ত্রণ করে থাকেন। মূলত এইসব কর্মকান্ড করার জন্যই তারা এখনও পদবীগুলো ব্যবহার করে আসছেন। এদিকে কেন্দ্রীয় নেতাদের দাবি, এরা দুজনই চাঁদাবাজ, প্রতারক, বাটপার। এরা সংগঠনের নাম ব্যবহার করে এগুলো করছে।

কবির হোসেন অবৈধভাবে নিজেকে এলাকায় আঞ্চলিক শ্রমিক লীগের সাধারণ সম্পাদক দাবি করে এই পদ ব্যবহার করেন। তার বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলা বিএনপিরর সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিনের পরিবারের সঙ্গে আতাত করে ব্যবসা করার অভিযোগ রয়েছে।

আঞ্চলিক শ্রমিক লীগের পূর্বের সভাপতি আব্দুস সামাদ বেপারীকে আহ্বায়ক ও মো. সাদ্দাম হোসেনকে সদস্য সচিব করে ৬ মাসের জন্য একটি সম্মেলন প্রস্তুতি কমিটি করে দেওয়া হয়। পরবর্তীতে এই সম্মেলন অনুষ্ঠিত না হলে সম্মেলন প্রস্তুতি কমিটি বাতিল করে দেওয়া হয়।

এ বিষয়ে শ্রমিকলীগ নেতা কবির হোসেনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায় নি।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন