বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে স্কুল ছাত্রীকে ইভটিজিং,থানায় অভিযোগ দেয়া হলেও ব্যবস্থা নিচ্ছে না পুলিশ

রবিবার, ১২ ফেব্রুয়ারি ২০২৩ | ৮:৪৭ অপরাহ্ণ

সিদ্ধিরগঞ্জে স্কুল ছাত্রীকে ইভটিজিং,থানায় অভিযোগ দেয়া হলেও ব্যবস্থা নিচ্ছে না পুলিশ

সিদ্ধিরগঞ্জে দশম শ্রেনির এক স্কুল ছাত্রীকে ইভটিজিং, থানায় অভিযোগ দেয়া হলেও ব্যবস্থা নিচ্ছে না থানা পুলিশ । গতকাল রোববার বেলা ১২’টায় মিজমিজি পাইনাদী রেকমত আলী স্কুলের সামনে সুলতানের মোড়ে এ ঘটনা ঘটে। থানায় অভিযোগ দেওয়ার পরও কোন ধরণের ব্যবস্থা নেয়নি পুলিশ।

অভিযুক্তরা হলো মিজমিজি পূর্বপাড়া (পাগলাবাড়ি) এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে মো. মুজাহিদ (১৮), মো. সায়েম (৩২), মৃত বাসেকের ছেলে মো. শুভ (১৯) ও আশিক (২০)।

অভিযোগে ভুক্তভোগী ছাত্রী উল্লেখ করেন, মো. মুজাহিদ আমাকে স্কুলে আসা যাওয়ার পথে বিভিন্ন সময় প্রেমের প্রস্তার সহ বিভিন্ন অশালিন কথা বলতো। আমি তার প্রস্তাবে রাজী না হওয়ায় মুজাহিদ সময় সুযোগ মত আমার ক্ষতি সাধন করবে বলে হুমকি প্রদান করতো। রোববার (১২ ফেব্রুয়ারি) বেলা অনুমান ১২ টায় আমি স্কুল শেষে বাড়ী ফেরার পথে মিজমিজি পাইনাদী রেকমত আলী স্কুলের সামনে সুলতানের মোড় পাকা রাস্তায় পৌছালে অভিযুক্তরা আমার পথরোধ করে। এসময় মুজাহিদ আমাকে গালিগালাজ করে। আমি প্রতিবাদ করলে সে আমার গলা চেপে ধরে এবং আমার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেওয়ার চেষ্টা করে। ঐ সময় সকল বিবাদীগন আমাকে মারধর করে। আশে পাশের লোকজন এগিয়ে আসলে আমাকে খুন জখম করার ভয়ভীতি প্রদান করে চলে যায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. গোলাম মোস্তফা জানান, এ বিষয়ে বাদির সাথে কথা হয়েছে। সে লিখিত অভিযোগ দিয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন