নারায়ণগঞ্জের ডাক | logo

১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৯শে নভেম্বর, ২০২০ ইং

আড়াইহাজারে কুইক রেসপন্স মেডিকেল টিম স্বাস্থ্যসেবা প্রশংসিত

প্রকাশিত : নভেম্বর ০১, ২০২০, ০৮:৪৮

আড়াইহাজারে কুইক রেসপন্স মেডিকেল টিম স্বাস্থ্যসেবা প্রশংসিত

মোঃ জিয়াউর রহমান: ” আপনার স্বাস্থ্য , আমাদের অঙ্গীকার”- এই শ্লোগান কে সামনে রেখে আড়াইহাজার উপজেলা কুইক রেসপন্স মেডিকেল টিম স্বাস্থ্যসেবা যাত্রা শুরু করে। এলক্ষ্যে কোভিড-১৯ সম্পর্কিত যে কোনো তথ্য, কোভিড-১৯ পরীক্ষা/ নমুনা সংগ্রহসহ যে কোনো জরুরী স্বাস্থ্য সমস্যায় ফোন করতে হটলাইন নাম্বার চালু করা হয়েছে।
০১৭৩০-৩২৪৫৩০ এই নাম্বারে ফোন করুন আড়াইহাজার উপজেলা কুইক রেসপন্স মেডিকেল টিম স্বাস্থ্যসেবা” পৌঁছে যাবে আপনার বাড়িতে। আমাদের স্বাস্থ্যসেবা টিম সপ্তাহে 7 দিন 24 ঘন্টা আপনার পাশে , আপনার ফোনের অপেক্ষায় নিয়োজিত রয়েছে। পাশাপাশি স্বল্পমূল্যে এ্যাম্বুলেন্স সেবা সহায়তা পেতে ফোন করুন- 01711576461 01991854694. এই বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সায়মা আফরোজ ইভা বলেন, সুপ্রিয় আড়াইহাজারবাসী সমসাময়িক কালের সবচেয়ে ভয়াবহ আতঙ্ক করোনা ভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতি পর্যবেক্ষণ, সংক্রমণ প্রতিরোধে আমি নানাবিধ পদক্ষেপ গ্রহণ করেছি।
করোনা সম্পর্কিত তথ্য সংগ্রহ, সামাজিক দূরত্বের ইস্যুটি প্রতিপালনে উদ্বুদ্ধকরণ, আড়াইহাজারের কেউ করোনায় আক্রান্ত হয়েছেন কিনা এবং করোনা আক্রান্ত হোক আর না হোক বর্তমাণ পরিস্থিতিতে চিকিৎসা অবহেলায় কেউ মারা যাচ্ছেন কিনা ,গরিব দুঃখী অসহায় সর্বোপরি মধ্যবিত্তের জন্য যথা সম্ভব খাদ্য সামগ্রী পৌঁছানো হচ্ছে কিনা সকল বিষয়ে অবগত হয়ে আড়াইহাজারের সকল মানুষের স্বাস্থ্য / খাদ্য অধিকার নিশ্চিত করার লক্ষ্যে আমি মানবিক আড়াইহাজার হটলাইন সেবা চালু করেছি। আপনার একটি ফোনই আপনার ঘরে পৌঁছে যাবে খাদ্য। আমরা আছি আপনাৱ পাশে । আপনার জ্বর ও কাশি আছে? ঔষধে কাজ করছে না? গলা ব্যাথা আছে? কোভিড-১৯ রোগীর সরাসরি সংস্পর্শে এসেছেন? কোভিড-১৯ রোগীর পরিবারের সদস্য? অথবা অন্যকোনো রোগে আক্রান্ত? জরুরী চিকিৎসা প্রয়োজন? চিকিৎসা জনিত কারনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বা ঢাকার অন্যকোনো হাসপাতালে যেতে হবে? করোনা ভাইরাস (কোভিড-১৯) পরীক্ষা করতে নমুনা সংগ্রহ করার জন্য অথবা যে কোনো স্বাস্থ্য সমস্যায় আমাদের ” আড়াইহাজার উপজেলা কুইক রেসপন্স মেডিকেল টিম স্বাস্থ্যসেবা ” হটলাইনে ফোন করুন। আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য বিভাগ আপনার সাথে কথা বলার পর প্রয়োজনীয় ক্ষেত্রে করোনা ভাইরাস (কোভিড-১৯) পরীক্ষা করতে নমুনা সংগ্রহসহ সার্বিক ব্যবস্থা গ্রহণ করবে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আশরাফুল আমিন (এম বি বি এস, বি সি এস (স্বাস্থ্য) এর সার্বিক তত্বাবধানে পরিচালিত” আড়াইহাজার উপজেলা কুইক রেসপন্স মেডিকেল টিম স্বাস্থ্যসেবা” করোনা পরিস্থিতিতে আড়াইহাজারের কোনো মানুষ চিকিৎসায় অবহেলায় থাকবেন না ইনশাআল্লাহ।
আল্লাহর কৃপায় আমি আপনাদের পাশে আছি।আড়াইহাজার বাসীদের সুস্বাস্থ্য ও নিরোগ রাখতে, হাসপাতালের পরিবেশ ও চিকিৎসা সেবায় আমাকে সার্বিকভাবে সহযোগিতা করে যাচ্ছেন আধুনিক আড়াইহাজার এর উন্নয়নের রূপকার আমার আপনাদের প্রিয় সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম বাবু। এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রতিদিন শতশত মানুষ জন সুচিকিৎসা গ্রহণ করছেন। এখানকার চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের নিরলসভাবে সেবা প্রদানের পাশাপাশি হাসপাতালের সামগ্রীক পরিবেশে আগত রোগীদের মুখে প্রশংসিত হয়েছেন হাসপাতালের প্রধান কর্মকর্তা ডাঃ সায়মা আফরোজ ইভা।




মোবাইলঃ 01317838887
ইমেইলঃ narayanganjerdak@gmail.com