সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেশকে দুর্ভিক্ষের দিকে ঠেলে দিয়েছে সরকার: খেলাফত মজলিসের সমাবেশে ড. মোস্তাফিজুর

শুক্রবার, ১২ আগস্ট ২০২২ | ৮:২০ অপরাহ্ণ

দেশকে দুর্ভিক্ষের দিকে ঠেলে দিয়েছে সরকার: খেলাফত মজলিসের সমাবেশে ড. মোস্তাফিজুর

শুক্রবার বাদ আছর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে খেলাফত মজলিস নারায়ণগঞ্জ জেলা ও মহানগরীর উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব ও নারায়ণগঞ্জ জেলা সভাপতি এবিএম সিরাজুল মামুন এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব ড. মুস্তাফিজুর রহমান ফয়সল। অতিথি তার বক্তব্যে বলেন, মানুষের পিঠ দেয়ালে ঠেকে গেছে। মানুষ আর সহ্য করতে পারছে না। সাধারণ মানুষের খোঁজ খবর নিন। মানুষ মহাকষ্টে দিনাতিপাত করছে। নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম কোনোভাবেই সরকার নিয়ন্ত্রণ করতে পারেনি। এর মধ্যে অতীতের সকল রেকর্ড ভঙ্গ করে জ্বালানি তেলের দাম অস্বাভাবিক বৃদ্ধি করা হয়েছে। এতে দেশের মানুষ বিক্ষুব্ধ। মানুষ রাজ পথে নামলে ক্ষমতা টিকাতে পারবেন না। জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি দেশের মানুষ বরদাশত করবে না। সাধারণ মানুষের কথা ভেবে জ্বালানি তেলের বৃদ্ধিকৃত মূল্য বাতিল করুন।

জেলা সহ-সাধারণ সম্পাদক ও ফতুল্লা থানা সভাপতি মাওলানা মিজানুর রহমান এর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও নারায়ণগঞ্জ মহানগর সভাপতি ডাঃ শরীফ মোহাম্মদ মোসাদ্দেক, জেলা সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা আহমদ আলী, মহানগর সাধারণ সম্পাদক ইলিয়াস আহমদ, জেলা সহ-সাধারণ সম্পাদক হাফেজ কবির হোসাইন, সিদ্ধিরগঞ্জ থানা সভাপতি নুর মোহাম্মদ খান, সোনারগাঁও থানা সভাপতি মাওলানা সিরাজুল ইসলাম, মহানগর সহ-সাধারণ সম্পাদক খন্দকার হাফেজ মুহাম্মাদ আওলাদ, সাংগঠনিক সম্পাদক মুফতী শেখ শাব্বীর আহমাদ, বন্দর থানা সাধারণ সম্পাদক মাওলানা মাজহারুল ইসলাম ভুঁইয়া, ছাত্র মজলিসের মহানগর সভাপতি শরীফ মাহমুদ।

প্রতিবাদ সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি নারায়ণগঞ্জ প্রেসক্লাব চত্বর থেকে চাষাঢ়া হয়ে ঐতিহাসিক ডিআইটি চত্তরে গিয়ে শেষ হয়। এ সময় আগামী ১৯ আগস্ট প্রত্যেক থানায় থানায় বিক্ষোভ কর্মসূচী ঘোষণা করা হয়।

বিক্ষোভ সমাবেশে আরো উপস্থিত ছিলেন মহানগর সহ-সাধারণ সম্পাদক মুফতী আব্দুল গনী, কামরুল হাসান পায়েল, আব্বাস সিকদার, জেল সহ-সাধারণ সম্পাদক হানিফ কবির বাবুল, ছাত্র মজলিসের মহানগর সভাপতি শরীফ মাহমুদ, বায়তুলমাল সম্পাদক আলম আদনান, খেলাফত মজলিসের মহানগর প্রশিক্ষণ সম্পাদক খন্দকার মুহাম্মাদ ইউনুস, প্রকাশনা সম্পাদক সৈয়দ আরিফুজ্জামান, প্রচার ও মিডিয়া সম্পাদক জাহিদ হাসান, প্রমুখ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন