শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

সিদ্ধিরগঞ্জে পুলিশের উপর হামলা

মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর ২০২১ | ১২:১৪ পূর্বাহ্ণ | 25Views

সিদ্ধিরগঞ্জে পুলিশের উপর  হামলা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ঃসিদ্ধিরগঞ্জে একটি জুট মিল থেকে পরিত্যক্ত মেশিনারীজের পার্টস খুলে চুরি করার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের উপর হামলা চালিয়েছে দুস্কৃতিকারীরা।এ সময় ৮/১০ জনের একটি দুস্কৃতিকারী দল পুলিশকে লক্ষ্য করে পেট্রোল বোমা নিক্ষেপ করে। পরে পুলিশও আত্মরক্ষার্থে পাঁচ রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে।এ সময় হান্নান (৩৫) নামে এক দুস্কৃতিকারীকে আটক করেছে পুলিশ। পরবর্তীতে পুলিশ অভিযান চালিয়ে জুয়েল নামে অপর আসামি কে গ্রেপ্তার করে।
ঘটনাস্থল থেকে হামলায় ব্যবহৃত ১টি ধারালো দা, ৩টি মোবাইল, ১টি পেট্রোল বোমা ও চোরাই কাজে ব্যবহৃত পিক-আপভ্যানসহ মালামাল জব্দ করা হয়েছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) ভোরে সিদ্ধিরগঞ্জ থানাধীন নাসিক ৪নং ওয়ার্ডের আটি গ্রামের মনোয়ারা জুট মিল এলাকায় এ ঘটনা ঘটে।সূত্রে জানা যায়, ভোর ৪টার সময় সিদ্ধিরগঞ্জের আটিগ্রাম এলাকায় অবস্থিত মনোয়ারা জুট মিল থেকে পরিত্যক্ত মেশিনারীজের পার্টস খুলে ট্রাকে ভর্তি করছে একটি দুস্কৃতিকারী চক্র। এই সংবাদ স্থানীয়রা পুলিশকে জানায়। সংবাদ পেয়ে ওই এলাকায় ডিউটিরত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছালে চোরেরা ট্রাক ভর্তি মালামাল নিয়ে পালানোর সময় পুলিশ তাদের ধাওয়া করে। এ সময় পুলিশকে লক্ষ্য করে তারা পেট্রোল বোমা নিক্ষেপ করে। পুলিশও আত্মরক্ষার্থে পাঁচ রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে। পরবর্তীতে পুলিশ তাদের ধরতে গেলে পিছন থেকে কয়েকজন দুস্কৃতিকারী পুলিশের গাড়ি ভাঙচুর করে। এ সময় পুলিশ হাতেনাতে একটি অবিস্ফোরিত পেট্রোল বোমাসহ একজনকে আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান পিপিএম বলেন, এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামি ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। পুলিশের উপর হামলা ও গাড়ি ভাংচুরের ঘটনায় আটক আসামির বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী আইনে মামলা দায়ের করা হয়েছে।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-