শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

সোনারগাঁ ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুর অপকর্ম ঢাকতে সাফাইয়ের অপচেষ্টা

শনিবার, ১১ সেপ্টেম্বর ২০২১ | ১১:৪৩ অপরাহ্ণ | 37Views

সোনারগাঁ ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুর অপকর্ম ঢাকতে সাফাইয়ের অপচেষ্টা

সোনারগাঁ উপজেলা প্রতিনিধিঃ-
মোগরাপাড়া ইউপির চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুকে টাকা না দিলে কোন কাজ দেয়না এমন একটি ভিডিও ভাইরাল হওয়ার পর সর্বত্র আলোচনা সমালোচনা সৃষ্টি হয়।চেয়ারম্যান নিজেকে বাচাঁতে সেই মহিলা মেম্বার ও তার স্বামীকে দিয়ে সাফাই সাক্ষী করিয়েছেন।

শনিবার (১১ সেপ্টেম্বর) এক সংবাদ সম্মেলন করানো হয় সংরক্ষিত মহিলা মেম্বার জিয়াছমিন ও তার স্বামীকে দিয়ে ৩৫ সেকেন্ডের একটি ভিডিও এসেছে সাংবাদিক সম্মেলনের। কি বলছে তার আগাগোড়া কিছুই বোঝা যাচ্ছেনা।মোগড়াপাড়া ইউপির চেয়ারম্যান প্রার্থী হাজ্বী সোহাগ রনিকে জিয়াছমিনের ভিডিওর সাথে জড়ানোর অপচেষ্ঠা করা হচ্ছে বলে অভিযোগ করেন সোহাগ রনির অনুসারীরা।পাঠকদের অনুরোধে পূর্বে প্রকাশিত সংবাদটি হুবহু তুলে ধরা হলোঃ

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুকে ঘুষের টাকা না দিলে কোন উন্নয়ন প্রকল্প মেম্বারদের দেয়া হয়না বলে জানিয়েছেন ৪/৫/৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার জিয়াছমিন।

প্রায় দেড় মিনিটের একটি ভিডিও ক্লিপ আমাদের হাতে এসেছে।তাতে জিয়াছমিন মেম্বারকে একজন প্রশ্ন করেন উন্নয়নমুলক কাজ পাইছেন।চেয়ারম্যান কে কিছু দিতে হয়।জিয়াছমিন মেম্বার বলেন উনাকে (বাবু) চেয়ারম্যান কে ৫০ হাজার টাকা, ভ্যাট বাবদ ৫৫ হাজার টাকা দিতে হইছে। ১লাখ ১০ হাজার টাকা নিয়া গেছে।তদন্তে বা পরিদর্শনে আইলে দেড়/দুই/ আড়াই হাজার টাকা দিতে হয়।

একটি সুত্র হতে জানা যায় মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুকে ১% হতে তাকে ঘুষ দেয়া না হলে মেম্বারদের কোন কাজ দেননা।কোন মেম্বার কে কাজ পেতে হলে চেয়ারম্যান বাবুকে ঘুষ দিতে হবেই।নইলে সংশ্লিষ্ট মেম্বার কে কোন উন্নয়ন মুলক কাজ দেয়া হয়না।

এ ব্যাপারে মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুর মুঠোফোনে জানতে কল দেয়া হলে তিনি রিসিভ করে বলেন,আমার যে প্রতিদ্বন্দ্বী সে এই ভিডিও টা করেছে এবং তার কন্ঠ আপনি ভাল করে দেখেন।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-