শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

আমাদের এখন একটাই টার্গেট শেখ হাসিনাকে বাঁচিয়ে রাখতে হবে-শামীম ওসমান

মঙ্গলবার, ০৭ সেপ্টেম্বর ২০২১ | ১২:৫৩ পূর্বাহ্ণ | 30Views

আমাদের এখন একটাই টার্গেট শেখ হাসিনাকে বাঁচিয়ে রাখতে হবে-শামীম ওসমান

সোমবার (৬ সেপ্টেম্বর) বিকাল ৪টায় নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব ভবনের ৩য় তলায় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যেগে জরুরী কর্মী সভা অনুষ্ঠিত হয়। এ সময় সাংসদ শামীম ওসমান বলেন, সামনের ৬ মাস বেশ কঠিন সময়। অন্য যে কোন সময়ের চেয়ে এ ৬ মাস খুবই ভয়াবহতা হতে পারে। তাই আমাদের এখন একটাই টার্গেট শেখ হাসিনাকে বাঁচিয়ে রাখতে হবে। তাকে নিরাপদ রাখতে হবে। সুতরাং আমরা যারা মুক্তিযুদ্ধের প্রজন্ম তাদেরকেই লড়াই করতে হবে। মাঠে থাকতে হবে। এ কারণে আগামী অক্টোবের শুরুতে একটি বড় সমাবেশ করবো।
কবরস্থানে স্বজনদের কবরে মাটি ফেলার প্রসঙ্গে তিনি বলেন, ওই ঘটনায় তিনি যদি তার কষ্টের বহিঃপ্রকাশ করতেন এবং তাতে যদি তার পরিবার ও কর্মীরা উত্তেজিত হতো তাহলে নারায়ণগঞ্জে কেবল মাথা দেখা যেত মাটি দেখা যাইতো না
শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জের গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার নাম আমার বাবা, মা, ভাইয়ের নামে করেছেন। আমরা খুশি হয়েছি, চোখে পানি এসেছে, আল্লাহর কাছে দোয়া করেছি। এইটা নাকি টাকা-পয়সা দিয়ে কেনা হইছে। এই নিউজ আমাকে পাঠাইছে আমি দেখিও নাই। ছাগল-পাগল-কুত্তা-বিলাই কিছু কইলে তাতো শুনতে হয় না। শহীদ মিনারে দাঁড়িয়ে বক্তব্য দেয় একজন শুনে ৫ জন। তাদের কেউ কেউ আমাকে খুনী বলতাছে কেউ ওমুক বলতাছে এসব এখন আর গায়ে লাগে না
তিনি আরো বলেন, প্রত্যেকটি ওয়ার্ডে আমরা কর্মী সভা করবো। ২৭টি ওয়ার্ডে কর্মী সভা করবো। আমিও পরে সবগুলো ওয়ার্ডে যাবো। এর পরে আমরা রাস্তায় নামবো। রাস্তার শ্রমিক রিকশাওয়ালা হকারদের জানাবো আমরা তোমাদের সঙ্গে আছি। আমার কোন আলিশান বাড়ির মালিককে দরকার নাই। এটা করতে হবে আমাদের ক্ষমতার জন্য না বরং দেশের স্বার্থে। আমি অনেক কিছু বলতে পারছি না। কিন্তু ভেতরে যা হচ্ছে তা খুবই ভয়ঙ্কর।

এ সময় কর্মীসভায় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল (ভিপি বাদল), মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীল, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা, জাকিরুল আলম হেলাল, আইন বিষয়ক সম্পাদক এড. ওয়াজেদ আলী খোকন, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল হোসেন, জেলা মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সভাপতি খোঃ মাসদুর রহমান দিপু, জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক আসমা মাহবুব, জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক আসমা মাহবুব, শারমিন হাবিব মেঘলা, মহানগর যুব মহিলা লীগের আহবায়ক এড. সুইটি ইয়াসমিনসহ তাতীঁলীগ, ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দ।”

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-