শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

তারা দীর্ঘদিন যাবৎ সিদ্ধিরগঞ্জে চাঁদা আদায় করে আসছিল

শনিবার, ০৪ সেপ্টেম্বর ২০২১ | ১:১৫ পূর্বাহ্ণ | 27Views

তারা দীর্ঘদিন যাবৎ সিদ্ধিরগঞ্জে চাঁদা আদায় করে আসছিল

পরিবহন চালকদের মারধরসহ প্রাননাশের হুমকি দিয়ে চাঁদা আদায় করার অভিযোগে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে ৩ পরিবহন চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১’র একটি আভিযানিক দল।

গ্রেপ্তারকৃতরা হলো- লক্ষ্মীপুর জেলার রামগতি থানার চরগোসাই এলাকার মো. মোখলেছুর রহমান এর ছেলে মো. লুৎফর রহমান, একই জেলার সদর থানাধীন চন্দ্রপুর চৌধুরীপাড়া এলাকার মৃত হাছান চৌধুরীর ছেলে রাজু চৌধুরী @ নুর ইসলাম ও রামগতি থানাধীন মৃত মোস্তাফিজুর রহমান এর ছেলে মিজানুর রহমান @ দিদার। এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ২১২৫০ টাকা জব্দ করে র‌্যাব সদস্যরা।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন মেজর তালুকদার নাজমুছ সাকিব, উপ-পরিচালক ও কোম্পানী অধিনায়ক, সিপিএসসি, র‌্যাব-১১, নারায়ণগঞ্জ।

মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, গ্রেপ্তারকৃতরা চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোড এলাকায় চলাচলরত বাস চালকদের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক চাঁদা আদায় করে আসছিল।

কোন চালক চাঁদা দিতে অস্বীকার করলে তাদের মারধরসহ প্রাননাশের হুমকি এবং এই রুটে গাড়ী চালাতে পারবে না মর্মে হুমকি প্রদান করে আসছে। এমন একাধিক অভিযোগ আসে র‌্যাবের কাছে।

পরে র‌্যাব-১১’ র অনুসন্ধানে এর সত্যতা পেয়ে চাঁদাবাজি বন্ধ ও জড়িতদের আইনের আওতায় আনার জন্য বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকালে অভিযান পরিচালনা করে জোরপূর্বক পরিবহনে চাঁদা আদায়কালে ওই ৩ জন চাঁদাবাজকে চাঁদাবাজির টাকাসহ গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, চাঁদাবাজি বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে এবং গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-