মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিদেশে পাঠানোর কথা বলে টাকা ও পাসপোর্ট নিয়ে উধাও প্রতারক জসিম শিকদার

রবিবার, ৩১ মার্চ ২০২৪ | ৮:০৫ অপরাহ্ণ

বিদেশে পাঠানোর কথা বলে টাকা ও পাসপোর্ট নিয়ে উধাও প্রতারক জসিম শিকদার

বিদেশে লোক পাঠানোর নাম করে সিদ্ধিরগঞ্জের আদমজীনগর সোনামিয় মার্কেটের সিকদার মেডিসিন কর্ণার নামে দোকানের মালিক জসিম সিকদার তিন জনের কাছ থেকে সাড়ে ৬ লাখ টাকা ও তাদের পাসপোর্ট নিয়ে পালিয়ে গেছেন।

এ ঘটনায় আদমজী কদমতলী বড় পুকুরপাড় এলাকার মোঃ আজাহার আলী ২ জনের নাম উল্লেখ করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। যার নং-১২৫০।

অভিযোগ সূত্রে জানা যায়, বরশিাল জেলার বাকেরগঞ্জ থানার বড় পুইয়াউটা শিকদারবাড়ী গ্রামের মৃত আজাহার শিকদারের ছেলে মোঃ জসিম শিকদার (৪০) ও মোঃ কামাল (৪৫) দ্বয় মোঃ মঞ্জুর আলম, মোঃ বিল্লাল ও নাসিমা বেগম কে ইটালি পাঠানোর কথা বলে আজাহার আলীর কাছ থেকে গত ৩ মাস পূর্বে সাড়ে ৬ লাখ টাকা এবং ৩টি পাসপোর্ট জমা নেয়।

পরে অভিযুক্তারা তাদেরকে ইটালীর ভিসা আজ নয় কাল বলিয়া বিভিন্ন তারিখ ও সময় দিয়া ঘুরাতে থাকে। সর্বশেষ জসিম শিকদার জানায় গত ১ মার্চ তাদেরকে ভিসা প্রদান করিবে। কিন্তু এর আগেই ২৮ ফেব্রুয়ারি জসিম ও কামাল আদমজীনগর সোনামিয়া মার্কেটের দোকানের সকল মালামাল নিয়া পালিয়ে যায়। উক্ত বিষয়ে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করার আকুল আবেদন করেছেন ভুক্তভোগী।

এবিষয়ে অভিযোগ তদন্তকারী সিদ্ধিরগঞ্জ থানার এসআই একেএম মঞ্জুরুল ইসলাম জানান বিষয়টি নিয়ে কাজ চলমান রয়েছে। দ্রুত অভিযুক্তদের আইনের আওতায় নিয়ে আসা হবে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন