মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে গরীব দুঃখীর মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করলেন মাসুম চেয়ারম্যান

সোমবার, ০১ এপ্রিল ২০২৪ | ৬:৪৯ অপরাহ্ণ

সোনারগাঁয়ে গরীব দুঃখীর মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করলেন মাসুম চেয়ারম্যান

ফরহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজ মাঠে তিন হাজার গরিব-দুখী ও অসহায়দের মাঝে ও দুই হাজার দলীয় নেতাকর্মীকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন, সোনারগাঁ মানবতার ফেরিওয়ালা বারবার নির্বাচিত পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

গতকাল সোমবার (১ এপ্রিল) সকালে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের ব্যক্তি উদ্যোগে ও নিজস্ব অর্থায়নে এসব ঈদ উপহার সামগ্রী প্রতি বছরের ন্যায় এ বছরও বিতরণ করেন।
মানবতার ফেরিওয়ালা গরিব-দুঃখী ও অসহায়দের আইকন মাসুম চেয়ারম্যানের নজিরবিহীন অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী সহ ঈদ উপহার বিতরণ যেন সোনার গায়ে আলোড়ন সৃষ্টি করেন। শুধু অসহায় ও গরিবদের মাঝে নয় সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝেও ঈদ উপহার সামগ্রী তিনি প্রতিবছরের ন্যায় এ বছরও উপহার দেন। জনগণের ভালোবাসায় সিক্ত হয়েছেন মাসুম চেয়ারম্যান। এরই মধ্যে বারবার নির্বাচিত এ চেয়ারম্যান যেন শুধু পিরোজপুর ইউনিয়নের জনগণের মাঝেই জায়গা করে নেননি পুরো সোনারগাঁ বাসির হৃদয়ের স্পন্দন ও ভালোবাসার এক অনন্য নাম মাসুম চেয়ারম্যান।

এ বিষয়ে বারবার নির্বাচিত পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুম বলেন, আলহামদুলিল্লাহ গত বছরের ন্যায় এ বছরও গরিব দুঃখীর মাঝে ঈদ সামগ্রী বিতরণ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করি ‌। সকলের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করতে পেরে আমি আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে শুকরিয়া জ্ঞাপন করছি। তবে ইনশাআল্লাহ যে পর্যন্ত আল্লাহ দুনিয়াতে বাঁচিয়ে রাখবেন গরিব-দুখী ও অসহায়দের মাঝে নিয়মিত পাশে থাকার চেষ্টা করব।

এ সময় নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাত প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ঈদ উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন