শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

হেফাজত সহিংসতার মামলায় আগাম জামিন পেলেন সোনারগাঁ উপজেলা জাতীয়পার্টির ২০ নেতাকর্মী

শুক্রবার, ০৩ সেপ্টেম্বর ২০২১ | ১১:৩৬ অপরাহ্ণ | 45Views

হেফাজত সহিংসতার মামলায় আগাম জামিন পেলেন সোনারগাঁ উপজেলা জাতীয়পার্টির ২০ নেতাকর্মী

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জ সোনারগাঁ পানাম নগরে রয়েল রিসোর্টের আলোচিত হেফাজত কান্ডে পুলিশ বাদী সোনারগাঁ থানার দায়ের করা মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিন পেয়েছেন সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির ২০জন নেতা কর্মী।

হেফাজতকান্ডে ভাঙচুর ও নাশকতার মামলায় জামিন পাওয়াদের মধ্যে রয়েছেন সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম এ জামান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, সহ সভাপতি মুক্তার হোসেন, পিরোজপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আলমগীর কবির মেম্বার, জাতীয় পার্টি নেতা ফজলুল হক মাস্টার, শহীদ সরকার, মান্নান মেম্বার, রাসেল, ওমর ফারুক টিটু, মোঃ আব্দুল্লাহসহ ২০ নেতাকর্মী।

বুধবার (পহেলা সেপ্টেম্বর) জামিন সংক্রান্ত আবেদনের শুনানি শেষে মহামান্য হাইকোর্টের বিচারপতি হাবিবুল গনি এবং বিচারপতি মোঃ রিয়াজ উদ্দিন খান কর্তৃক গঠিত বেঞ্চ এই জামিন আবেদন মঞ্জুর করেন।

এসময় আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন এডভোকেট জেড আই খান পান্না, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এডভোকেট কাজল ও এডভোকেট মাহবুবুর রহমান খান।

এডভোকেট জেড আই খান পান্না বলেন, হেফাজত কন্ডের ঘটনায় মিথ্যা ও ষড়যন্ত্রমূলক ভাবে বিভিন্ন মামলার অভিযোগে এসব মামলা হয়। এরপর সোনারগাঁ উপজেলা সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবালসহ ২০জনের জামিন মঞ্জুর করেছেন হাইকোর্ট।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-