শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে পেটের ভেতর থেকে ৪২৫০ পিস ইয়াবা উদ্ধার

বুধবার, ১৮ আগস্ট ২০২১ | ১১:৪৩ অপরাহ্ণ | 28Views

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে পেটের ভেতর থেকে ৪২৫০ পিস ইয়াবা উদ্ধার

প্রেসরিলিজ: র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ১৮ আগস্ট ২০২১ ইং তারিখ ভোর রাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোড এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে অভিনব কায়দায় পেটের ভিতর করে ইয়াবা পাচারকালে ০২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলোঃ ১। শামসুন্নাহার আক্তার @ শারমিন (৩৮) এবং ২। মোঃ সোহাগ ইসলাম (৩৫)। উক্ত অভিযানে আসামীদের হেফাজত হতে ৪২৫০ পিস নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী শামসুন্নাহার আক্তার @ শারমিন নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন দড়ি সোনাকান্দা এলাকার মৃত শামসুল হকের মেয়ে এবং মোঃ সোহাগ ইসলাম একই জেলার সদর মডেল থানাধীন তামাকপট্টি এলাকার মৃত মিসির আলী মেছের @ মিসার আলীর ছেলে। গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে পেটের ভিতর নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট পাচার করে নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-