শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

শোক দিবসের সাংস্কৃতিক প্রতিযোগিতায় আড়াইহাজার ইউনাইটেড স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের সাফল্য

সোমবার, ১৬ আগস্ট ২০২১ | ৩:৩৮ অপরাহ্ণ

শোক দিবসের সাংস্কৃতিক প্রতিযোগিতায় আড়াইহাজার ইউনাইটেড স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের সাফল্য

আড়াইহাজার(নারায়ণগঞ্জ) সংবাদদাতা:
১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২১ উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক প্রতিযোগিতায় জেলা পর্যায়ে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার ইউনাইটেড স্কুল এন্ড কলেজ এর ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী শর্ব্বাণী ভট্টাচার্য্য বিদ্যা বিদ্যা ‘ক’ বিভাগে দেশাত্মবোধক সঙ্গীতে প্রথম স্থান, কবিতা আবৃত্তিতে দ্বিতীয় স্থান এবং নবম শ্রেণির শিক্ষার্থী নবণীতা ভট্টাচার্য্য নন্দিতা ‘খ’ বিভাগে দেশাত্মবোধক সঙ্গীতে দ্বিতীয় স্থান অর্জন করে।
উপজেলা পর্যায়ে বিদ্যা দেশাত্মবোধক সঙ্গীত ও কবিতা আবৃত্তি দুটোতেই প্রথম স্থান, নবণীতা ভট্টাচার্য্য নন্দিতা দেশাত্মবোধক সঙ্গীতে প্রথম ও কবিতা আবৃত্তিতে তৃতীয়, শ্রেয়সী ঘোষ স্নেহা কবিতা আবৃত্তিতে প্রথম এবং যারীন তাসফীয়া পূর্ণতা দ্বিতীয় স্থান অর্জন করেছিল।
বিজয়ীদের মাঝে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ ও জেলা কারচারাল অফিসার রুনা লায়লা রোববার বিকালে এই পুরস্কার বিতরণ করেন। প্রতিযোগিতায় ভাল ফলাফল অর্জন করায় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু ও স্কুলের সভাপতি ডাঃ সায়মা আফরোজ ইভাসহ সকল পরিচালকগণ অভিনন্দন জানিয়েছেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন