শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকীতে সিরাজ মন্ডলের পৃষ্ট পোষকতায় দোয়া ও কাঙ্গালী ভোজ অনুষ্ঠিত

রবিবার, ১৫ আগস্ট ২০২১ | ১০:১১ অপরাহ্ণ | 36Views

বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকীতে সিরাজ মন্ডলের পৃষ্ট পোষকতায় দোয়া ও কাঙ্গালী ভোজ অনুষ্ঠিত

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: বঙ্গবন্ধু ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলার সভাপতি ও নাসিক ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আলহাজ্ব সিরাজুল ইসলাম মন্ডলের পৃষ্ট পোষকতায় সিদ্ধিরগঞ্জে বিভিন্ন স্পটে জাতীয় শোক পালন ও দোয়া এবং কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকীতে এবং তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন।
বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নারায়ণগঞ্জ জেলা সভাপতি ও নাসিক ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আলহাজ্ব সিরাজুল ইসলাম মন্ডলের উদ্যোগে তার অফিস কার্যালয় (মন্ডল পাড়া) ,রেললাইন মুনলাইট , সুমিল পাড়া, আদমজী নতুন বাজার , কদমতলী ,চৌধুরী বাড়ি , ২ নং গোদনাইল,সাইলো গেইট বঙ্গবন্ধুর জন্য দোয়া ও মিলাদ এবং কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়েছে।এসময় উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য মজিবুর মন্ডল,নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সদস্য কাজী আতাউর রহমান,সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি মোঃ মিজানুর রহমান ,সুমিল পাড়া ইউনিয়ন ভারপ্রাপ্ত সভাপতি হোসেন আহম্মেদ সরদার,নারায়নগঞ্জ জেলা মৎসজীবি লীগ সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ মোল্লা,নারায়ণগঞ্জ জেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এম এ স্বপন ,গোদনাইল ইউনিয়ন আওয়ামীলীগ কোষাধাক্ষ ইবনে সাউদ,গোদনাইল ইউনিয়ন যুবলীগ সহ-সভাপতি সাইদুর রহমান,বঙ্গবন্ধু ফাউন্ডেশন ৬নং ওয়ার্ড এর সভাপতি বড় আইনুল,জাহিদুল ইসলাম শাওন, আমির রাসেল আহম্মেদ মনির ,পাপ্পু,আলাউদ্দিন ,সালাউদ্দিন,কবির,আনোয়ার শিব্বির,আযাদ,বাবু, সমাট্ট তোতাসহ আরো নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এসময় সিরাজুল ইসলাম মন্ডল বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকীতে এবং তাঁর পরিবারের সকল শহীদদের প্রতি আত্মার মাগফেরাত কামনা করেন। বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ১৯৭৫ সালে ১৫ অগাষ্ট কালো রাত্রে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে ও সপরিবারকে নৃশংসয়ভাবে হত্যা করে জাতির ইতিহাসে এক কালো অধ্যায়ের সুচনা করে । বঙ্গবন্ধুর হত্যার বিচার কিছু আংশিক করা হয়েছে ।এখনও যারা বঙ্গবন্ধুর হত্যার সাথে জড়িত রয়েছে তাদেরকে দ্রæত বিচারের আওতায় আনা হয় সে আশাবাদ ব্যক্ত করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আহবান জানান। পরিশেষে দোয়া ও কাঙ্গালী ভোজের বিতরণ করা হয়।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-