নারায়ণগঞ্জের ডাক | logo

২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

আপনি যদি লন্ডনের মত নাগরিক হন, আমিও লন্ডনের মত পুলিশ হব (ওসি) মো: মশিউর রহমান

প্রকাশিত : মার্চ ০৪, ২০২১, ০৭:৩৬

আপনি যদি লন্ডনের মত নাগরিক হন, আমিও লন্ডনের মত পুলিশ হব (ওসি) মো: মশিউর রহমান

( সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ) : সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মশিউর রহমান, পিপিএম (বার) বলেছেন, আপনি যদি লন্ডনের মত নাগরিক হন, আমিও লন্ডনের মত পুলিশ হব, লন্ডনের মত সেবা দিব। আপনি হবেন বাংলাদেশের নাগরিক আর আমার কাছে আশা করেন লন্ডনের পুলিশ তা কি হয়। ভালো সমাজ আশা করলে ভালো মানুষ হতে হবে। আমাকে বদলাতে হবে, আমার চিন্তা-চেতনাকে বদলাতে হবে। তাহলেই এ দেশ থেকে ভালো কিছু পাওয়া যাবে। আপনাদের দ্বারপ্রান্তে পুলিশি সেবা পৌছে দিতেই বিট পুলিশিংয়ের ব্যবস্থা। আপনারা পুলিশকে কোথায় কি হচ্ছে তথ্য দিয়ে সহযোগিতা করুন, তাহলেই সমাজ থেকে সকল অন্যায় অপরাধ দুর করা সহজ হবে।
২৫ই ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকালে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) সিদ্ধিরগঞ্জের ৪নং ওয়ার্ডের আটি হাউজিং এলাকায় ৪নং বিট পুলিশের উদ্যোগে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, নারী নির্যাতন, ইভটিজিং ও বাল্য বিবাহ মুক্ত সমাজ গড়ার লক্ষে জনসচেতনতা মূলক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।পিতা ও মাতাদের উদ্দেশ্যে ওসি মশিউর রহমান বলেন, আপনার ছেলে ওল্টা-পাল্টা চুল কেটে বাসায় ঢুকছে। আপনার ছেলেকে দেখার দায়-দায়িত্ব আপনার না? না দায়িত্ব কমিশনারের আর আমার। সন্তান জন্ম দিবেন আপনি, সন্তানের ভালো-মন্দ, সন্তান কোথায় আড্ডা দেয়, কোথায় বসে, কার সাথে মিশে কি করতেছে, তা দেখার দায়িত্ব আপনার। চুল কাটার দায়িত্ব যদি আমি নেই তবে নাপিতের কাজটা কি? আপনার দায়িত্ব কি? আপনার দায়িত্ব হলো সে যেন ভালো ভাবে চুলটা কাটে। এটাই বলবেন, ওল্টা-পাল্টা চুল কাটে, পুলিশে দেখে না? আপনার সন্তান আর আমি এসব দেখব? ১৭ কোটি মানুষ আর দুই লাখ পুলিশ তাহলে কি সবার দিকে আমার চোখ থাকবে। আপনাদের সন্তানের ভালো মন্দের প্রতি আপনাদেরকেই খেয়াল রাখতে হবে।
সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবু হানিফের সঞ্চালনায় উক্ত উঠান বৈঠকে আরো উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক তাজিম বাবু, স্থানীয় কাউন্সিলর আরিফুল হক, ৪নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মো: আলী, সাধারণ সম্পাদক জাকির হোসেন, হাউজিং সোসাইটির সাধারণ সম্পাদক যোবায়ের আহমেদ জাভেদ, বিশিষ্ট সমাজ সেবক দেলোয়ার হোসেন ও রেবতী মোহন পাইলট উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য আলমগীর হোসেন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।




সম্পাদক:মোঃ সাকিবুল হাসান ( সাকিব )
ব্যবস্থাপনা : সম্পাদক: মোঃ তারেক হোসেন
অফিস
ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড, হাজী সোনামিয়া মার্কেট, উত্তর সাইনবোর্ড।
মোবাইলঃ 01911031147
ইমেইলঃ dailynarayanganjerdak@gmail.com