নারায়ণগঞ্জের ডাক | logo

২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৮ই মার্চ, ২০২১ ইং

সিদ্ধিরগঞ্জে শিমরাইল মোড় রেকার বিল দিতে না পেরে অটো চালকের আত্নহত্যার চেষ্টা

প্রকাশিত : ফেব্রুয়ারি ২২, ২০২১, ২০:৪৪

সিদ্ধিরগঞ্জে শিমরাইল মোড় রেকার বিল দিতে না পেরে অটো চালকের আত্নহত্যার চেষ্টা

সিদ্বিরগঞ্জ প্রতিনিধি,

সিদ্ধিরগঞ্জে ট্রাফিক পুলিশের দাবিকৃত টাকা পরিশোধ করে গাড়ি ছাড়াতে না পেরে নিজের পেটে ছুরিকাঘাত করে আত্নহত্যার চেষ্টা চালিয়েছেন জুম্মন (৩০) নাকে এক ব্যাটারী চালিত ইজিবাইক চালক।

সোমবার (২২ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর সেতুর পশ্চিম পাশে জেলা ট্রাফিক পুলিশের ডাম্পিং ষ্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

আহত জুম্মন সিদ্ধিরগঞ্জের মিজমিজি তেরামার্কেট এলাকার ভাড়াটিয়া। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে ট্রাফিক পুলিশের সদস্যরা।

জানা গেছে, সোমাবার ২২ ফেব্রুয়ারী সকালে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের শিমরাইল মোড় ডাচবাংলা ব্যাংকের সামনে ইউটার্ন এলাকায় ব্যাটারী চালিত দুইটি ইজিবাইকের সংঘর্ষ হয়। এতে একটি গাড়ি উল্টে যায়। অপরটি পালিয়ে যায়। খবর পেয়ে রেকার অপারেটরের দায়িত্বে থাকা এটিএসআই রাশেদ উল্টে যাওয়া ইজিবাইকটি উদ্ধার করে শিমরাইল ডাম্পিং স্টেশনে রেখে দেন। পরে ইজিবাইক চালক জুম্মন ডাম্পিং ষ্টেশনে গিয়ে গাড়ি ছাড়াতে চাইলে এটিএসআই রাশেদ রেকার বিল বাবদ ২ হাজার টাকা দাবি করেন বলে নাম প্রকাশে অনিচ্ছুক আশপাশের দোকানদাররা জানায়। দাবিকৃত ২ হাজার টাকার কমে গাড়ি ছাড়াতে না পেরে জুম্মন নিজেই তার পেটে ছুড়িকাঘাত করে বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।

স্থানীয়দের অভিযোগ, ট্রাফিক পুলিশকে ম্যানেজ করে মহাসড়কে নির্বেগ্নে চলছে ব্যাটারী চালিত ইজিবাইক, অটোরিকশা ও জিএনজি। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক চালক জানায়, ট্রাফিক পুলিশ নিয়মিত প্রতি গাড়ি থেকে মাসোহারা নিচ্ছে।

এ বিষয়ে এটিএসআই রাশেদ টাকা দাবি করা সঠিক নয় দাবি করে বলেন, দুই গাড়ির মধ্যে দুর্ঘটনা ঘটে। একটি পালিয়ে যায়। আরেকটির মালিক না পেয়ে উদ্ধার করে ডাম্পিং স্টেশনে নিয়ে যাই। পরে চালক জুম্মন ড্রাম্পিং স্টেশনের সামনে গিয়ে নিজেই নিজের পেটে ছুরিকাঘাত করে। উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়ে আহত জুম্মনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই।

শিমরাইল মোড়ে দায়িত্বরত ট্রাফিক পুলিশের টিআই আব্দল করিম জানান, আহত গাড়ি চালকের আচণে মনে হয় তিনি মাদকাশক্ত। তা নাহলে এমন কাজ করতনা। কি কারণে পেটে ছুরিকাঘাত করেছে জানতে চাইলে আমাকে জানায় মনের দুঃখে। তবে টাকা দাবির বিষয়টি অস্বীকার করেন তিনি।




প্রকাশক ও সম্পাদক:মোঃ সাকিবুল হাসান ( সাকিব )
ব্যবস্থাপনা : সম্পাদক: মোঃ তারেক হোসেন
অফিস
ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড, হাজী সোনামিয়া মার্কেট, উত্তর সাইনবোর্ড।
মোবাইলঃ 01911031147
ইমেইলঃ narayanganjerdak@gmail.com