নারায়ণগঞ্জের ডাক | logo

২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই মার্চ, ২০২১ ইং

ইসলামের শান্তির বাণী সঠিকভাবে তুলে ধরতে হবে : এমপি বাবু

প্রকাশিত : ফেব্রুয়ারি ২০, ২০২১, ১১:৪২

ইসলামের শান্তির বাণী সঠিকভাবে তুলে ধরতে হবে : এমপি বাবু

বিশেষ প্রতিনিধি,

নারায়ণগঞ্জ -২ আসনের ( আড়াইহাজার ) সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বলেছেন , ইসলাম শান্তির ধর্ম , যা মানুষের মধ্যে ভ্রাতৃত্ববােধ তৈরিতে বিশেষ অবদান রাখছে । তাই ইসলাম ধর্মের বিশ্ব শান্তির সেই অমর বাণী বিশ্ববাসীর কাছে সঠিকভাবে তুলে ধরা আমাদের দায়িত্ব ।

শুক্রবার ( ১৯ ফেব্রুয়ারি ) রাতে আড়াইহাজার উপজেলার বাজবী বাইতুল আমান জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে ওলামায়ে দেওবন্দ পীরে কামেল হযরত মাওলানা মফিজউদ্দিন ( রহঃ ) এর ৭৫ তম ওফাত স্মরণে বার্ষিক ওয়াজ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি । মাহফিলে সভাপতিত্ব করেন বাজবী বাইতুল আমান জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা মােছলেহ উদ্দিন। এসময় আরও বক্তব্য রাখেন আল্লামা ফরিদ উদ্দিন আল মােবারক , হযরত মাওলানা আমিনুল ইসলাম , মাওলানা মুফতী আব্দুল কাইয়ুম প্রমুখ ।

এমপি নজরুল ইসলাম বাবু বলেন , মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে । রাসুলের আদর্শকে লালন করে ইসলাম ধর্মের প্রচার ও প্রসার ঘটানােই হবে প্রকৃত মুসলমানের দায়িত্ব ও কর্তব্য । ওফাত স্মরণে শনিবার দুপুরের পর থেকে গরীব ও দুস্থদের মাঝে খাবার পরিবেশন করা হয় ।




প্রকাশক ও সম্পাদক:মোঃ সাকিবুল হাসান ( সাকিব )
ব্যবস্থাপনা : সম্পাদক: মোঃ তারেক হোসেন
অফিস
ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড, হাজী সোনামিয়া মার্কেট, উত্তর সাইনবোর্ড।
মোবাইলঃ 01911031147
ইমেইলঃ narayanganjerdak@gmail.com