বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

নারায়নগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোস্তাইন বিল্লাহ বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের অহংকার।

রবিবার, ১৪ ফেব্রুয়ারি ২০২১ | ৭:২২ অপরাহ্ণ

নারায়নগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোস্তাইন বিল্লাহ বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের অহংকার।

নারায়নগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোস্তাইন বিল্লাহ বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের অহংকার। তিনি এদেশে জন্মেছিলেন বলেই আজ আমরা স্বাধীন জাতি হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছি। বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে হলে বঙ্গবন্ধুর চিন্তা চেতনা ধারন করতে না পারলে একটি সুন্দর বাংলাদেশ গড়ে তুলতে পারবো না। সেজন্য ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। আমাদের সকলকে মুক্তিযুদ্ধের চেতনা ধারন করে আগামীর প্রজন্মকে গড়ে তুলতে হবে।

রবিবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে বিদ্যানিকেতন হাই স্কুল মিলনায়তনে বসন্ত বরন অনুষ্ঠানে প্রধান অতিথি ডিসি মোস্তাইন বিল্লাহ বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানে বিদ্যানিকেতনের শিক্ষক ও শিক্ষার্থীরা বসন্তের গান, আবৃত্তি ও নৃত্য পরিবেশন করেন।

ডিসি আরো বলেন, বাঙ্গালী জাতির ইতিহাস এবং সংস্কৃতির একটি ঐতিহ্য রয়েছে। এই ঐতিহ্যের ধারাবাহিকতা রক্ষা করতে হবে।

বিদ্যানিকেতন পরিচালনা পরিষদের সভাপতি ও দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) তোফাজ্জল হোসেন, নারায়নগঞ্জ কর বিভাগের উপ কর কমিশনার সাজেদুল ইসলাম, জেলা শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম, বিদ্যানিকেতন ট্রাষ্টের সদস্য সচিব দেলোয়ার হোসেন চুন্নু, সিনিয়র ভাইস চেয়ারম্যান ও নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম, নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক আমির হুসাইন স্মিথ, বিদ্যানিকেতন ট্রাষ্টের সদস্য আফজাল হোসেন পন্টি, মোতাহের হোসেন মাছুম, ফয়সল আজিজ তুষার, মোয়াজ্জেম হোসেন সোহেল, মাহাবুব হোসেন, আরফাদুর রহমান বান্টি এবং প্রধান শিক্ষক উত্তম কুমার সাহা প্রমুখ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন