শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

আজকের শিশু কিশোররা আগামীতে বাংলাদেশের নেতৃত্ব দিবে’- এমপি বাবু

রবিবার, ২৪ জানুয়ারি ২০২১ | ৬:৩০ পূর্বাহ্ণ

আজকের শিশু কিশোররা আগামীতে বাংলাদেশের নেতৃত্ব দিবে’- এমপি বাবু

আড়াইহাজার গোপালদী পৌর শাখা শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারী) বিকালে আড়াইহাজারের গোপালদী নজরুল ইসলাম বাবু কলেজ মাঠে এ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

এসময় ৫১ সদস্য বিশিষ্ট পৌর কমিটি ঘোষণা করে সাংসদ নজরুল ইসলাম বাবু বলেন, ‘১৯৭৫ সালের ১৫ই অগাস্ট ঘাতকের নির্মম বুলেটের আঘাতে স্বাধীন বাংলাদেশের স্থপতি রাষ্ট্রপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সপরিবারে নিহত হন। ভয়াল সেই রাতে জাতির পিতার পরিবারের অধিকাংশ সদস্যদের সঙ্গে প্রায় ১১ বছর বয়সী শেখ রাসেলকেও প্রাণ দিতে হয়েছিল।

তিনি বলেন, ১৯৮৯ সালের ২০শে ফেব্রুয়ারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন এবং শেখ রাসেলের স্মৃতি জাগ্রত রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পৃষ্ঠপোষকতায় শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ যাত্রা শুরু করে। আজকের শিশু কিশোররা আগামীদের বাংলাদেশের নেতৃত্ব দিবে’।

এসময় এমপি বাবু আরও বলেন, ‘শিশু-কিশোরদের বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ করে প্রতিটি ঘরে ঘরে একজন করে শেখ রাসেল সৃষ্টি করে জননেত্রী শেখ হাসিনা ভিশন ২০২১ এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন করতে হবে। প্রতিটি শিশু-কিশোর যেন এ দেশের সঠিক ইতিহাস জানতে পারে সেই লক্ষ্যে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সর্বস্তরের কর্মীদের কাজ করতে হবে।

উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সভাপতি মাহাদি হাসান রিফাতের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সজিবের সঞ্চালনায় উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও নারায়ণগঞ্জ-২ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কাজী বেনজীর আহমেদ, আলহাজ্ব মনির হোসেন সিকদার, বন ও পরিবেশ সম্পাদক শামছুল হক মোল্লা, গোপালদী পৌর আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল হাসেম, সাধারন সম্পাদক জাকির হোসেন মোল্লা, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনির, গোপালদী পৌরসভার মেয়র এম এ হালিম শিকদার, আড়াইহাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল লতিফ মোল্লা, সদস্য শ্রী শান্তি ভুষণ সাহা, গোপালদী পৌর ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহমেদ আপন ও সাধারণ সম্পাদক সুজয় সাহা সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন