শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মিজমিজি পূর্বপাড়া এলাকায় অলিতে-গলিতে প্রকাশ্যে মাদক ব্যবসা

বৃহস্পতিবার, ০৭ মার্চ ২০২৪ | ৩:৫৩ অপরাহ্ণ

মিজমিজি পূর্বপাড়া এলাকায় অলিতে-গলিতে প্রকাশ্যে মাদক ব্যবসা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জের নাসিক ১নং ওয়ার্ডেও পুর্বপাড়া মিজমিজি এলাকার অলিতে-গলিতে হাত বাড়ালেই মিলছে মাদক। মাদক ব্যবসায়ীরা ইয়াবা, গাঁজাসহ বিভিন্ন মাদক সরবাহ করছে। আর এসব কর্মকান্ড ও নিয়ন্ত্রন পুলিশের অসাধু কর্মকর্তা ও সোর্সদের শেল্টারে হয়ে থাকেই বলে মাদক ব্যবসায়ীরা নির্বিঘ্নে তাদের মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। এরফলে মাদকের ভয়াল থাবায় এলাকার তরুন, ছাত্র ও যুব সমাজ ধ্বংসের মূখে পতিত হচ্ছে।

সিদ্ধিরগঞ্জের নাসিক ১নং ওয়ার্ডের পুর্বপাড়া মিজমিজি এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ীরা হলো- পাগলা বাড়ী এলাকার জনির শ্বশুর মোঃ ফারুক, একাধীক মামলার আসামি মোঃ আলী ওরফে আইল্লা, জুয়েল গলাকাটা হত্যা মামলার আসামি মনা ওরফে টুন্ডা মনা, একাধীক মামলার আসামি সালাম ওরফে ইয়াবা সালামসহ নামে বেনামে আরো অনেকেই রয়েছে ধরাছোয়ার বাইরে।

এসব এলাকায় পুলিশ সোর্সদের নিয়ন্ত্রনে থাকায় আইনশৃংখলা বাহিনীর কর্মকর্তাদের ভয়ঙ্কর মাদকের চিত্রতথ্য অজানাই থেকে যাচ্ছে। মাদক ব্যবসায়ীদের কারনে এলাকায় বেড়েছে চুরি, ছিনতাই ও ডাকাতি। মাদকের এ ভয়ংকন আগ্রাসন থেকে বাচাঁতে আইনশৃংখলা বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাদের নজরদারী দাবি করছেন স্থানীয় সাধারণ মানুষ।

জানাগেছে, নাসিক ১নং ওর্য়াড এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ীরা গাঁজা, ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন মাদক বিক্রয় করে। এসকল মাদক ব্যবসায়ীদের মাদক এনে দেয়াসহ তাদের শেল্টার দিচ্ছে পুলিশের কিছু সোর্সরা। তারা তাদের কাছ থেকে প্রতিদিন আর্থিক সুবিদা নেয় বলে অভিযোগ রয়েছে।

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ এ সব মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে মামলা না দিয়ে অর্থের বিনিময়ে ছেড়ে দেওয়ার অভিযোগ রয়েছে। এ কারনে এলাকা থেকে মাদক কমছে না। এলাকাবাসীদের বাচাঁতে স্থানীয় প্রশাসনের নজরদারী জরুরী।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানা ওসি আবু বক্কর সিদ্দিক বলেন, এসব মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে থানা পুলিশ একাদিকবার অভিযান চালিয়েছি। অভিযানে বহু আসামীকে গ্রেফতার করে মামলা দিয়েছি। আমাদের অভিযান অব্যাহত থাকবে। মাদকের সাথে আমাদের কোন আপোষ নেই।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন