সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌধুরীগাঁও উচ্চ বিদ্যালয়ে অটিজম ও এনডিডি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

শুক্রবার, ০১ মার্চ ২০২৪ | ৭:০৩ অপরাহ্ণ

চৌধুরীগাঁও উচ্চ বিদ্যালয়ে অটিজম ও এনডিডি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি:
সোনারগাঁওয়ে চৌধুরীগাঁও উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে অটিজম ও নিউরো ডেভেলপমেন্ট ডিসএবিলিটিজ (এনডিডি) বিষয়ক মুক্ত আলোচনা ও কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দিনব্যাপী ঢাকা মাউশি অধিদপ্তরের
ন্যাশনাল একাডেমি ফর অটিজম এবং নিউরো ডেভেলপমেন্টাল ডিসএবিলিটিজ ( এনএএএনডি) প্রকল্প বাস্তবায়নের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল- কায়সার।
গজারিয়া কলিমউল্লাহ কলেজের প্রভাষক মোঃ সাইফুর রহমান আহসানীর সঞ্চালনায় ও চৌধুরীগাঁও উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. জিয়াউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনএএএনডি প্রকল্পের প্রকল্প পরিচালক ড. সুধাংশু রঞ্জন রায়, উপ-পরিচালক ড. মুহাম্মদ নুরুল আলম।
কর্মশালায় রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সরকারি ভিক্টোরিয়া সরকারি কলেজের সহকারী অধ্যাপক ও এনএএএনডি প্রকল্পের মাস্টার ট্রেইনার সালাউদ্দিন জুয়েল ও সহকারী প্রকল্প পরিচালক এ এস এম ফজলে রাব্বি।
প্রধান অতিথি আবদুল্লাহ আল-কায়সার শিক্ষার্থীদের বলেন, ২০৪১ সালের উন্নত বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে তোমাদের নিয়ে আমরা স্মার্ট সোনারগাঁও সৃজন করব।
মুক্ত আলোচনা ও কর্মশালা শেষে প্রায় দেড়-শতাধিক শিক্ষার্থীর জন্য এনএএএনডি এর পক্ষ থেকে উপহার সামগ্রী প্রদানের ব্যবস্থা করা হয়। অনুষ্ঠানে চৌধুরীগাঁও উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রতিবন্ধীদের প্রতি সহমর্মিতা ও সহানুভূতিশীল হওয়ার প্রত্যয় ব্যক্ত করে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন