বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে সেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে টিসিবির পণ্য ছিনতাইর অভিযোগ

মঙ্গলবার, ১৬ জানুয়ারি ২০২৪ | ৪:৫৩ পূর্বাহ্ণ

সিদ্ধিরগঞ্জে সেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে  টিসিবির পণ্য ছিনতাইর অভিযোগ

সিদ্ধিরগঞ্জে ডিলারসহ টিসিবির পণ্যসামগ্রীর গাড়ি ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে সেচ্ছাসেবকলীগ নেতা পরিচয়দানকারী শফিকুল ইসলাম শফির লোকজনের বিরুদ্ধে। গাড়িটিতে পনেরোশত লোকের পণ্যসামগ্রী ছিল। সোমবার দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।
অভিযোগ জানা গেছে, অন্যান্য দিনের মতো সোমবার দুপুরে মিজমিজি পশ্চিমপাড়া মাদরাসা রোর্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে টিসিবির পন্য বিক্রি করছিলেন ডিলার মান্নান ও তার কর্মচারিরা। তখন সেচ্ছাসেবকলীগ নেতা পরিচয়দানকারী শফির ১০-১২ জন লোক এসে প্রথমে পণ্য বিক্রি বন্ধ করে দেন। পরে গাড়িতে থাকা পণ্যসহ ডিলার মান্নানকে আব্দুল আলী পুল এলাকায় শফির অফিসে নিয়ে যায়। শফিকে না জানিয়ে পণ্যসামগ্রী বিক্রি করায় ডিলারকে গালাগালি করেন তারা। পরে ডিলার মান্নানকে ছেড়ে দিয়ে শফির নির্দেশে তার লোকজন অন্য একটি গাড়িতে করে এসব পণ্যসামগ্রী তাদের পছন্দের ব্যক্তিদের কাছে বিক্রি করেন। এতে কার্ডধারীরা পণ্য কিনতে পারেননি।
খেঁাজ নিয়ে জানা গেছে, শফি নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ছিল। বর্তমানে তার দলীয় কোন পদ নেই। তবে সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হওয়ার জন্য দৌঁড়ঝাপ করছেন। তিনি নিজেকে স্বেচ্ছাসেবক লীগ নেতা পরিচয় দিয়ে থাকেন।
জানতে চাইলে শফিকুল ইসলাম শফি বলেন, কাউন্সিলর ইকবাল বিএনপি করেন। তাই তার নিজের এলাকায় বিএনপির লোকদের নামে কার্ড করে তাদের কাছে পণ্য বিক্রি করেন। আওয়ামী লীগের লোকজন কমদামে টিসিবির পণ্য কিনতে পারেনা। তাই এসব পণ্য এনে আমি আত্নসাত করেনি। এত দিন যারা পণ্য কিনতে পারেনি তাদের কাছে বিক্রি করা হয়েছে। তাছাড়া এসব মাল কাউন্সিলরের নয় ডিলারের। তাই ডিলার ওয়ার্ডের যেকোন এলাকায় মালামাল বিক্রি করতে পারেন। শুধু কাউন্সিলরের কার্যালয়ের সামনে বিক্রি করতে হবে এমন নিয়ম নেই।
ডিলার মান্নানকে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি।
কাউন্সিলর ইকবাল হোসেন বলেন, আমার অফিসের সামনে সিটি করপোরেশনের ডিলার টিসিবির পন্য বিক্রি করছিল। শফির নির্দেশে তার লোকজন জোরপূর্বক ডিলারসহ সবপণ্য নিয়ে যায়।
সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. আবু বকর সিদ্দিক বলেন, এমন কোনো অভিযোগ পাইনি। টিসিবির পণ্য ছিনিয়ে নেওয়ার বিষয়টি জানতে পেরে পুলিশ পাঠিয়েছি।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন