সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রিক্সা চালককে পিটিয়ে ভাইরাল হাইওয়ে পুলিশের সার্জেন্ট রবিন

বৃহস্পতিবার, ০৬ জুলাই ২০২৩ | ১:১৬ অপরাহ্ণ

রিক্সা চালককে পিটিয়ে ভাইরাল হাইওয়ে পুলিশের সার্জেন্ট রবিন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক অটোরিকশা চালককে বেধরক মারধর করার অভিযোগ উঠেছে শিমরাইল হাইওয়ে পুলিশ ক্যাম্পের সার্জেন্ট রবিন দাসের বিরুদ্ধে। ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সার্ভিস লেনে যাত্রীসহ রিক্সা নিয়ে উঠায় গতকাল বুধবার বিকেলে এঘটনা ঘটে। মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে নিন্দার ঝড় উঠে।

মারধরের শিকার আটোচালকের নাম মো.মোক্তার হোসেন। তিনি কুমিল্লা জেলার বেলতলী এলাকার রেকমত আলীর ছেলে। সিদ্ধিরগঞ্জ মিজমিজি তেরা মার্কেট এলাকার ফারুকের গ্যারেজ থেকে রিক্সা ভাড়া নিয়ে জীবীকা নির্বাহ করে আসছেন।

ভূক্তভোগী মোক্তার হোসেন জানান, তিনি মহল্লার ভিতরে রিক্সা চালান। কখনো মহাসড়কে আসেন না। যাত্রী তাকে জোর করে শিমরাইল মোড়ে নিয়ে আসেন।

এসময় সার্জেন্ট রবিন দাস রিক্সা থেকে যাত্রীকে নামিয়ে শক্ত করে হাত মুছড়ে ধরে শরীরের ভিবিন্ন্ জায়গায় এলোপাথারি চড় থাপ্পর কিল ঘুসি মারতে থাকে। সার্জেনের সাথে থাকা সোর্সরা সারাদিনের আয়ের টাকা গুলা ছিনিয়ে নেয়। মারধর ও টাকা ছিনিয়ে নিয়েও ক্ষ্যান্ত হয়নি। রিক্সা ডাপিংয়ে নিয়ে গেছে।

ঘটনাস্থলে থাকা প্রত্যক্ষদর্শী রিক্সা চালক আলম বলেন, সাজের্ন্ট রবিন আমানবিকভাবে মোক্তার হোসেনকে পিটিয়েছে। এটাই তার নতুন ঘটনা নয়। তিরি অকারণে রিক্সাসহ বিভিন্ন্ পরিবহনের চালকদের মারধর করে থাকেন। গালাগালি করেন অকথ্যা ভাষায়। তবে পকেটে ৫০ টাকা ঢুকিয়ে দিলে কিছু বলেন না।

জানতে চাইলে সার্জেন্ট রবিন দাস বলেন, আটো চালক উল্ট পথে যাওয়ার সময় গতিরোধ করি। আটোর চাবি চাইলে দেয়নি। তাই পিছ মোড়া দিয়ে ধরে এনেছি।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন