শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জ যুবলীগের পদপ্রত্যাশীদের জীবন বৃত্তান্ত চাইলো কেন্দ্র

বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০২৩ | ৩:৫১ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ যুবলীগের পদপ্রত্যাশীদের জীবন বৃত্তান্ত চাইলো কেন্দ্র

অবশেষে বহু প্রতিক্ষিত নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী যুবলীগের নতুন কমিটি বা সম্মেলন হতে চলেছে। তবে কবে হবে তা নির্ধারন না করলেও সভাপতি ও সাধারণ সম্পাদক পদে পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত কেন্দ্র জমা দেওয়ার আহ্বান করা হয়েছে ।
জানাগেছে, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ মো. মাইনুল খান নিখিলের নির্দেশক্রমে বাংলাদেশ আওয়ামী যুবলীগ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার সাংগঠনিক কার্যক্রম গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে শুধুমাত্র সভাপতি/সাধারন সম্পাদক পদ- প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত (সিভি) দেওয়ার আহ্বান জানিয়েছে কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ।
বুধবার (২৩ আগষ্ট) দুপুরে কেন্দ্রীয় যুবলীগের দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে উল্লেখ্য করা হয়- আগামী ২৬ আগষ্ট থেকে ২৮ আগষ্ট পর্যন্ত প্রতিদিন দুপুর-১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ২৩, বঙ্গবন্ধু এভিনিউ, যুবলীগের প্রধান কার্যালয়, দপ্তর শাখায় জীবন বৃত্তান্ত জমা নেওয়া হবে।
এছাড়া জীবন বৃত্তান্তে জাতীয় পরিচয় পত্রের ফটোকপি ও সর্বশেষ শিক্ষা সনদের ফটোকপি রাখতে হবে বলেও জানানো হয়।
প্রসঙ্গত- ২০০৫ সালে নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে আবদুল কাদির সভাপতি ও এড. আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল সাধারণ সম্পাদক নির্বাচিত হন। পরবর্তীতে জাকিরুল আলম হেলালকে সিনিয়র সহ-সভাপতি, আসিফ হোসেন মানুকে সহ-সভাপতি ও শাহ নিজামকে করা হয়েছিল যুগ্ম সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়।
আর ২০০৫ সালে শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনুকে সভাপতি ও আলী রেজা উজ্জ্বলকে সাধারণ সম্পাদক করে গঠিত হয়েছিল শহর যুবলীগ। পরবর্তীতে ২০১১ সালে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন গঠন করার পর শহর যুবলীগ এখন মহানগর যুবলীগে রূপান্তরিত।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন