বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

নুর আলম খানের সহযোগী সন্ত্রাসী মোমেন র‌্যাবের হাতে অস্ত্রসহ গ্রেফতার হওয়ায় কাঁচপুরে স্বস্তি

ষ্টাফ রিপোর্টার

শনিবার, ০১ মে ২০২১ | ৪:৫৫ অপরাহ্ণ

নুর আলম খানের সহযোগী সন্ত্রাসী মোমেন  র‌্যাবের হাতে অস্ত্রসহ গ্রেফতার হওয়ায় কাঁচপুরে স্বস্তি

সোনারগাঁ থানার কাঁচপুর এলাকার শীর্ষ সন্ত্রাসী টাইগার মোমেন অস্ত্রসহ গ্রেফতার হওয়ায় এলাকায় স্বস্তি। গত শুক্রবার থানার কাঁচপুর ওলামানগর এলাকা থেকে র‌্যাব-১১’র একটি দল কাঁচপুরের মোমেন বাহিনীর প্রধান টাইগার মোমেন ও তার  সহযোগী মোঃ বুলবুল ভূঁইয়াকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ম্যাগাজিন ভর্তি একটি বিদেশী পিস্তল, দু’রাউন্ড তাজা গুলি, ২’শ পিস ইয়াবা ট্যাবলেট, এক লিটার চোলাই মদ, মাদক বিক্রয়ের নগদ ১০’হাজার টাকা ও তিনটি মোবাইল ফোন উদ্ধার করা করা হয়।

এলাকাবাসী জানায়, গ্রেফতারকৃত টাইগার মোমেন সাত খুন মামলার ফাঁসির দ-াদেশ প্রাপ্ত প্রধান আসামী নূর হোসেনের শ্যালক নুর আলম খানের অন্যতম সহযোগী। মোমেনের বিরুদ্ধে হত্যা, ছিনতাই, ডাকাতি ও মাদকসহ এক ডজন মামলা রয়েছে। টাইগার মোমেন নূর হোসেনের শ্যালক নুর আলম খানের শেল্টারে কাঁচপুর এলাকায় মাদক ব্যবসা, তেলচুরি, ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করে আসছিলো। ‘মোমেন বাহিনী’ নামে পরিচিত। এই বাহিনীর ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস পায় না।

এছাড়াও ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে এই সন্ত্রাসী বাহিনী গাড়ি হতে বিভিন্ন পরিবহন থেকে জ্বালানী তেল চুরি, পরিবহনে ছিনতাই ও ডাকাতিসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ড করে আসছিলো।

র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার জসীমউদ্দীন চৌধুরী জানান, শুক্রবার রাতে গ্রেফতারকৃত মোমেন বাহিনীর প্রধান টাইগার মোমেন ও তার সহযোগী মোঃ বুলবুল ভূঁইয়াকে সোনারগাঁও থানায় হস্তান্ত করা হয়েছে। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় একটি ও মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় পৃথক একটি মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে কথা হলে সোনারগাঁও থানার ওসি হাফিজুর রহমান জানান, অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য উদ্ধাররের ঘটনায় সোনারগাঁও থানায় পৃথক ২’টি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের পৃথক ২’টি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ১০’দিনের রিমান্ড চাওয়া হয়েছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন