শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে পঞ্চায়েত কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত

শনিবার, ০৬ মার্চ ২০২১ | ৪:০৩ অপরাহ্ণ

সিদ্ধিরগঞ্জে পঞ্চায়েত কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি :  সিদ্ধিরগঞ্জে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্য বিবাহ ও যৌতুক মুক্ত সমাজ গঠনে পঞ্চায়েত কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত। গতকাল শনিবার বাদ আছর নাসিক ৩ নং ওয়ার্ড নয়াআটি মুক্তিনগর বটতলা এলাকায় ৩ নম্বর ওয়ার্ড পঞ্চায়েত কমিটি ও বিট পুলিশিং এর উদ্যোগে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নাসিক ৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র লীগের আহ্বায়ক শাহজালাল বাদলের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মেহেদী ইমরান সিদ্দিকী। বিশিষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মশিউর রহমান (পিপিএম বার) ও ওসি তদন্ত শরীফ আহম্মেদ।

অনুষ্ঠানে  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা মুফতি ওমর ফারুক স্বন্দীপি, নাসিক ৩নং ওয়ার্ড  আওয়ামীলীগের সভাপতি মোঃ খোরশেদ আলম, নাসিক ৩নং ওয়ার্ড পঞ্চায়েত কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু জাফর টিপু, সাধারণ সম্পাদক শাহজাহান সাজু, এ্যাডভোকেট মোঃ কামাল হোসেন, মোঃ গোলাপ হোসেন, প্রফেসর কামরুজ্জামান, শাহাদাত হোসেন স্বপন, সহকারী অধ্যাপক ডাঃ খন্দকার রাফিকুল ইসলাম পল্লাব, সাহাবুদ্দিন মিয়াসহ বীর মুক্তিযোদ্ধা শহিদুল আলম, সামসুল আলম, আলহাজ্ব মহিউদ্দিন মোল্লা, ওমর ফারুক প্রমূখ। অনুষ্ঠানে বক্তারা মাদক-সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ বন্ধ করার জন্য জরুরী হস্তক্ষেপ কামনা করেন এবং বর্তমানে সামাজিক ব্যাধি কিশোরগ্যাং এর প্রভাব থেকে মুক্ত করার জন্য সামাজিক আন্দোলনের পাশাপাশি প্রশাসনের তৎপরতার বৃদ্ধির দাবি জানান।

  • অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. ফরিদ উদ্দিন। অনুষ্ঠানটির সার্বিক সহযোগীতায় ও সঞ্চঅলনায় ছিলেন সিদ্ধিরগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক আব্দুর রহিম পিপিএ।



সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন