বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নাসিক ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের অবরোধবিরোধী শান্তি মিছিল

বুধবার, ০৮ নভেম্বর ২০২৩ | ৮:২২ অপরাহ্ণ

নাসিক ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের অবরোধবিরোধী শান্তি মিছিল

বিএনপি’র ডাকা অবরোধের প্রতিবাদে অবরোধবিরোধী শান্তি মিছিল করেছে নাসিক ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকমর্ীরা। গতকাল বুধবার দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের জালকুড়ি বাসস্ট্যান্ড এ শান্তি মিছিল করে নেতাকমর্ীরা। শান্তি মিছিল শেষে জালকুড়ি বাসবাস্ট্যান্ডে অবস্থান নেন নেতাকমর্ীরা।
এর আগে জালকুড়ি মুক্তিযোদ্ধা সংসদে ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিএনপি জামায়াতের নৈরাজ্যর প্রতিবাদে ও দলকে সুসংগঠিত করার লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা বদিউজ্জামান বদুর সভাপতিত্বে ও জালকুড়ি ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমানের পরিচালনায় উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মািজবুর রহমান।
এতে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, প্রচার সম্পাদক তাজিম বাবু, সিদ্ধিরগঞ্জ আদমজী আ লিক শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, আওয়ামীলীগ নেতা ফারুক হোসেন চাঁনু, আমাজদা হোসেন, বায়েজিত আহাম্মেদ, জামাল উদ্দিন, নাসিক ৯নং ওয়ার্ড কাউন্সিলর ইস্রাফিল প্রধান, আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম রফিক, মিজানুর রহমান, আক্তার হোসেন, শফিকুল ইসলাম মনির, নিজাম মাদবর, আব্দুল মতিন, রফিকুল ইসলাম, রাসেল, আমিনুল ইসলাম, সালাউদ্দিন, ৯নং ওয়ার্ড স্বেচ্ছাসেবলীগের সভাপতি শামীম আহাম্মেদ ও সাধারণ সম্পাদক রাসেল শেখ প্রমূখ। এসময় প্রধান অতিথির বক্তব্য মজিবুর রহমান বলেন বিএনপি জামায়াতের নৈরাজ্যর প্রতিবাদে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আগামী জাতীয় নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে বাংলাদেশ আওয়ামীলীগের জন্য কাজ করতে হতে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দেশে এতো উন্নয়ন হচ্ছে, উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে আবারো আওয়ামীলীগ সরকারকে ক্ষতমায় আনতে হবে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশ ও দেশের মানুষ ভালো থাকে। আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনা কে প্রধানমন্ত্রী ও আমাদের প্রানপ্রিয় নেতা জননেতা একেএম শামীম ওসমান কে এমপি হিসেবে নিবার্চিত করতে হবে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন