বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জের আওয়ামী লীগ নেতা সজুকে আইন শৃঙ্খলাবাহিনী পরিচয়ে উঠিয়ে নেওয়ার অভিযোগ

বৃহস্পতিবার, ২৬ অক্টোবর ২০২৩ | ৩:০৭ অপরাহ্ণ

সিদ্ধিরগঞ্জের আওয়ামী লীগ নেতা সজুকে আইন শৃঙ্খলাবাহিনী পরিচয়ে উঠিয়ে নেওয়ার অভিযোগ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জ ইউনিয়ণ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মহানগর আওয়ামী লীগ নেতা তানজিম কবির সজিব সজুকে আইন শৃঙ্খলাবাহিনী পরিচয়ে সাদা পোশাকধারী কিছু লোক তাকে উঠিয়ে নিয়ে গিয়েছে বলে অভিযোগ পরিবারের।

বৃহস্পতিবার দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের নাসিক ৭নং ওয়ার্ডের উত্তর কদমতলী এলাকাস্থ নিজ বাসভবনের সামনে থেকে সাদা রঙের একটি হাই এক্স গাড়িতে করে আইন শৃঙ্খলাবাহিনী পরিচয়ে সজুকে উঠিয়ে নিয়ে যায়।

তানজিম কবির সজিব সজু সিদ্ধিরগঞ্জের উত্তর কদমতলী এলাকার বিশিষ্ঠ শিল্পপতি মরহুম আলহাজ্ব হুমায়ূন কবির এর ছেলে।

সজু নাসিক ৭নং ওয়ার্ড থেকে আওয়ামী লীগের মিটিং-মিছিলসহ দলীয় সব ধরনের কর্মসূচীতে ব্যাপকভাবে ভুমিকা পালন করে আসছে। এছাড়াও জামায়ত বিএনপি হটাও আন্দোলনসহ বিভিন্ন আন্দোলন সংগ্রামে মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও থানা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে রাজপথে সক্রিয় ভূমিকা রেখে দলের একনিষ্ট ও ত্যাগী নেতা হিসেবে কাজ করছেন।

এদিকে বিএনপি ও জামায়াতের নৈরাজ্য, আগুন সন্ত্রাস, দেশ বিরোধী অপরাজনীতির বিরুদ্ধে আগামী ২৮ অক্টোবর ও ৪ঠা নভেম্বর ঢাকায় আওয়ামী লীগের শান্তি সমাবেশ উপলক্ষে সমাবেশ সফল করার লক্ষে ব্যাপকভাবে প্রস্তুতিও নিয়েছে বলে জানান তার এলাকার নেতাকর্মীরা।

পরিবারের দাবী সজু কোন ধরনের অন্যায় করে থাকলে আইনগত ভাবে ব্যাবস্থা গ্রহন করুক, কিন্তু আমাদের সজুকে যেনো ফিরিয়ে দেয় আইন শৃঙ্খলাবাহিনীর কাছে অনুরোধ করছি।

সজুর পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, সজু রাজনীতির পাশাপশি এজন বিশিষ্ঠ ব্যাবসায়ী, তার বাবা-দাদারাও ব্যাবসায়ী হিসেবে পরিচিত। তানজিম কবির সজিব সজু, মায়ের দোয়া এন্টার প্রাইজের ব্যবস্থাপনা পরিচালক, ডিস্ট্রিবিউশন ইউনিলিভার কনজিউমার কেয়ার লিমিটেড, আদমজী নিট ওয়্যার লিমিটেডের ডিরেক্টর ও আওয়ামী লীগের কর্মী হয়ে রাজনীতি করে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন