শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে নজিরবিহীন প্রস্তাবিত কমিটির পরিচিত আনুষ্ঠানিকতার সাথে প্রকাশ

বৃহস্পতিবার, ০৮ জুন ২০২৩ | ১:৫০ অপরাহ্ণ

সোনারগাঁয়ে নজিরবিহীন প্রস্তাবিত কমিটির পরিচিত আনুষ্ঠানিকতার সাথে প্রকাশ

ফাহাদুল ইসলাম (সোনারগাঁ প্রতিনিধি)

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের নজিরবিহীন অনুমোদনহীন প্রস্তাবিত কমিটির পরিচিতি সভা ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত বুধবার (৭ জুন) বিকেলে পৌরসভার সোনারগাঁ রয়েল রির্সোটে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। যেটা ইতিপূর্বে এমন প্রস্তাবিত কমিটির পরিচিতি সভা আনুষ্ঠানিকতার সাথে হয়েছে কিনা আদৌ কারো জানা নেই। যেহেতু এটা প্রস্তাবিত কমিটি এতে পরিবর্তন পরিবর্ধন হতেও পারে আবার নাও হতে পারে।

এ নিয়ে নানা গুঞ্জন শুরু হয়েছে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির পরিচিতি প্রকাশ কিভাবে এমন জাঁকজমকপূর্ণ ভাবে হয়। এ নিয়ে নানা বিতর্কের মুখে পড়ে নব প্রস্তাবিত কমিটির সভাপতি সেক্রেটারি।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবেও অনেকটা বিব্রত হন সভাপতি সেক্রেটারি। কমিটির ভিতর অনেক সক্রিয় সদস্য না থাকার বিষয়েও প্রশ্ন ওঠে। তবে এ বিষয়ে সভাপতি ও সেক্রেটারি ৭১ বিশিষ্ট কমিটির মধ্যে সকলকে আনা সম্ভব না বলে জানান। আমরা ৭১ বিশিষ্ট কমিটিটি খুবই দীর্ঘ সময় ব্যয় করে যাচাই-বাছাই ও কেন্দ্রীয় নির্দেশনার অনুযায়ী কমিটি প্রস্তাবিত করেছি এতে কারো দ্বিমত থাকার সুযোগ নেই।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া ও সাধারণ সম্পাদক কায়সার হাসনাত বলেন, দলের ত্যাগী নেতাদের সমন্বয়ে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের কমিটি প্রস্তাব করা হয়ে। সেই কমিটি জেলা নেতৃবৃন্দের কাছে জমা দেয়া হয়েছে। জেলা কমিটি ইচ্ছা করলে এ কমিটির সদস্যদের নাম বাদ দিতে পারেন আবার সংযোজন করতে পারেন।

এসময় তারা অভিযোগ করে বলেন, দু:খ হলেও সত্যি কমিটি অনুমোদনের আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ও কিছু গণমাধ্যম আমাদের কমিটি নিয়ে সংবাদ প্রকাশ করে বিভ্রান্তী সৃষ্টি করেছে। সেজন্য আমরা সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রকাশিত সংবাদ ও সামিজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো বিভ্রান্তীর তীব্র নিন্দা জানাচ্ছি।

অনুষ্ঠানটি উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভুইয়ার সভাপতিত্বে পরিচিতি সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার হাসনাতসহ প্রস্তাবিত কমিটির সকল সদস্যবৃন্দ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন