শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁ থানা রোড সংস্কার কাজের পরিদর্শনে এমপি খোকা

বুধবার, ৩১ মে ২০২৩ | ১:০৯ পূর্বাহ্ণ

সোনারগাঁ থানা রোড সংস্কার কাজের পরিদর্শনে     এমপি খোকা

ফাহাদুল ইসলাম ( সোনারগাঁ )

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও ) আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা ৩০’শে মে মঙ্গলবার দুপুরে থানা রোডের মোগরাপাড়া চৌরাস্তার দৈলেরবাগের দুটি ভাঙ্গা অংশের সংস্কার কাজ পরিদর্শন করেন। সোনারগাঁ উপজেলার বিশ্বরোড ব্যতীত ব্যস্ততম ও গুরুত্বপূর্ণ সড়কগুলোর মধ্যে অন্যতম একটি সড়ক এই রাস্তা।

দৈনিক প্রায় লাখো সাধারণ মানুষের যাতায়াত ছাড়াও রোগী বহনকারী গাড়ি ও বিভিন্ন মালিকানাধীন প্রতিষ্ঠানের পণ্য বহনকারী গাড়ির চলাচল রয়েছে অত্র রাস্তায়। কিন্তু দীর্ঘ কয়েকবছর যাবত রাস্তাটির দৈলেরবাগ এলাকার পল্লী বিদ্যুৎ ও চিড়ার মেইল অংশে ভাঙ্গা অবস্থায় পরে ছিল। ভাঙা অংশের পরিমান বেশি হওয়ায় নিত্যনতুন দূর্ঘটনার সাক্ষী হতো এলাকাবাসী ও যাত্রীগন।

তাছাড়া সামান্য বৃষ্টি হলে হাটু পানি জমে থাকতো ভাঙা অংশে। বিভিন্ন সময় কর্তৃপক্ষকে অবগত করা হলে মাঝে মধ্যে নাম মাত্র মেরামত করা হতো, যার মেয়াদকাল হতো বড়জোর ২ থেকে ৩ মাস। ফলে জনদূর্ভোগ নিত্য দিনের সঙ্গীতে পরিনত হয়ে ছিলো।

তবে কাল বিলম্ব হলেও দীর্ঘ কষ্টের অবসান ঘটিয়ে রাস্তাটি পুননির্মাণে আর.সি.সি. এর মতো দীর্ঘ মেয়াদি পরিকল্পনা গ্রহন করা হয়েছে।

পরিদর্শন কালে এমপি খোকা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপিকে ধন্যবাদ জানান। আরো ধন্যবাদ জানান রোডস এন্ড হাইওয়ে কর্তৃপক্ষকে। পুননির্মাণ কজের জন্য উপজেলা সড়কটি বন্ধ রাখা হয়েছে গত দুদিন যাবত।

রাস্তা পরিদর্শন ছাড়াও এমপি খোকা এলাকাবাসীর খোঁজ খবর নেন। পরিদর্শনের সময় এলাকার সাধারণ মানুষ খোকাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, আমিন মেম্বার, কাজী লিটু, মো:মইনুল ইসলাম মামুন মিয়া, সিকান্দার আলী মাস্টার,ফজলুল হক মাষ্টার, আরিফ, মো: ইলিয়াস মিয়া, ঠিকাদার এর প্রতিনিধি, রোডস এন্ড হাইওয়ের মাঠ পর্যায়ের কর্মকর্তা সহ এলাকার সাধারণ জনগণ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন