নারায়ণগঞ্জের ডাক | logo

৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

প্রকাশিত : মার্চ ০৬, ২০২১, ১৬:১১

সিদ্ধিরগঞ্জে নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি :  সিদ্ধিরগঞ্জে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে কামাল হোসেন গ্রেফতার। গতকাল শনিবার দুপুরে সিদ্ধিরগঞ্জের গোদনাইল ধনকুন্ডা উত্তর ক্যানেল পাড় এলাকা থেকে অভিযুক্ত কামাল হোসেনকে গ্রেফতার করা হয়। একাধিকবার নিজের মেয়েকে শ্লীলতাহানি এবং ধর্ষণের অভিযোগে অভিযুক্ত কামাল হোসেনের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক বাবুল হোসেনের বরাত দিয়ে জানা যায়, কামাল দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন স্ত্রী ও ১৬’বছরের এক মেয়েকে নিয়ে সিদ্ধিরগঞ্জের গোদনাইল ধনকুন্ডা উত্তর ক্যানেল পাড় এলাকার আলমগীরের ভাড়া বাসায় বসবাস করছেন।

অভিযুক্ত কামালের স্ত্রী দীর্ঘদিন (মানসিক ভারসাম্যহীন) অসুস্থ থাকায় গত (৩ মার্চ) গভীর রাতে ঘুমন্ত অবস্থায় নিজের মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করলে মেয়ে চিৎকার শুরু করে। এ সময় মেয়েকে ভয় দেখিয়ে ঘটনা কাউকে বললে খুন করার হুমকি দেয়।

ঘটনার পরদিন পাশের ভাড়াটিয়া চিৎকারের বিষয়ে জানতে চাইলে ভুক্তভোগী ধর্ষণের ঘটনা খুলে বলে। ভুক্তভোগীর মুখের বর্ণনা শুনে প্রত্যক্ষদর্শীরা জরুরী (৯৯৯) নাম্বারে ফোন করে বিষয়টি পুলিশকে জানান। পুলিশ (৯৯৯) ফোন পেয়ে অভিযুক্ত কামাল হোসেনকে গ্রেফতার করে।

এ ব্যাপারে এলাকাবাসী জানান, কামাল হোসেন মাদকাসক্ত। এলাকায় মাদক ও ইভটিজিংয়ের সঙ্গে জড়িত। ধৃত কামাল নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার কাদিরপুর এলাকার মৃত সেলিম মিয়ার ছেলে। ঘটনার সত্যতা স্বীকার করে সিদ্ধিরগঞ্জ ওসি  (তদন্ত ) শরীফ আহমেদ বলেন, অভিযুক্ত কামালকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে




সম্পাদক:মোঃ সাকিবুল হাসান ( সাকিব )
ব্যবস্থাপনা : সম্পাদক: মোঃ তারেক হোসেন
অফিস
ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড, হাজী সোনামিয়া মার্কেট, উত্তর সাইনবোর্ড।
মোবাইলঃ 01911031147
ইমেইলঃ dailynarayanganjerdak@gmail.com