নারায়ণগঞ্জের ডাক | logo

২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৯ই মার্চ, ২০২১ ইং

ডাঃ আব্দুল হকের মৃত্যুতে নাজমুল হক খোকার শোক

প্রকাশিত : জানুয়ারি ২১, ২০২১, ০৫:৪৩

ডাঃ আব্দুল হকের মৃত্যুতে নাজমুল হক খোকার শোক

ষ্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৪, ৫ ও ৬নং ওর্য়াডের সংরক্ষিত নারী কাউন্সিলর এবং সিদ্ধিরগঞ্জ থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি মনোয়ারা বেগম এর স্বামী ডাঃ আব্দুল হক ইন্তেকাল করেছন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। বিকেলে এসও রোড ঈদগাঁ মাঠে জানাযা শেষে এলাকার গোরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ২ ছেলে, নাতী-নাতনীসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। ডাঃ আব্দুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও আওয়ামীলীগ নেতা নাজমুল হক খোকা। এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। একইসঙ্গে নিহতর পরিবারের সদস্যরা যেন এবেদনা সইতে পরেন আল্লাহর কাছে প্রার্থনা করেন নাজমুল হক খোকা।

ডাঃ আব্দুল হকের মৃত্যুতে থানা আওয়ামীলীগের শোক
ষ্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৪, ৫ ও ৬নং ওর্য়াডের সংরক্ষিত নারী কাউন্সিলর এবং সিদ্ধিরগঞ্জ থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি মনোয়ারা বেগম এর স্বামী ডাঃ আব্দুল হক ইন্তেকাল করেছন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। বিকেলে এসও রোড ঈদগাঁ মাঠে জানাযা শেষে এলাকার গোরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ২ ছেলে, নাতী-নাতনীসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। ডাঃ আব্দুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মুজিবুর রহমান ও সাধারন সম্পাদক হাজি ইয়াছিন মিয়া। সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে এ শোক প্রকাশ জানান। এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। একইসঙ্গে নিহতর পরিবারের সদস্যরা যেন এবেদনা সইতে পরেন আল্লাহর কাছে প্রার্থনা করেন তারা।

ডাঃ আব্দুল হকের মৃত্যুতে আনিসুর রহমান শোক
ষ্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৪, ৫ ও ৬নং ওর্য়াডের সংরক্ষিত নারী কাউন্সিলর এবং সিদ্ধিরগঞ্জ থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি মনোয়ারা বেগম এর স্বামী ডাঃ আব্দুল হক ইন্তেকাল করেছন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। বিকেলে এসও রোড ঈদগাঁ মাঠে জানাযা শেষে এলাকার গোরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ২ ছেলে, নাতী-নাতনীসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। ডাঃ আব্দুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, সিদ্ধিরগঞ্জ দারুস সুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি ও সোনামিয়া স্টেডিয়াম বাস্তবায়ন কমিটির সাধারন সম্পাদক আলহাজ্ব মো. আনিসুর রহমান। এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। একইসঙ্গে নিহতর পরিবারের সদস্যরা যেন এবেদনা সইতে পরেন আল্লাহর কাছে প্রার্থনা করেন আলহাজ্ব মো. আনিসুর রহমান।

ডাঃ আব্দুল হকের মৃত্যুতে কবির হোসেনের শোক
ষ্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৪, ৫ ও ৬নং ওর্য়াডের সংরক্ষিত নারী কাউন্সিলর এবং সিদ্ধিরগঞ্জ থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি মনোয়ারা বেগম এর স্বামী ডাঃ আব্দুল হক ইন্তেকাল করেছন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। বিকেলে এসও রোড ঈদগাঁ মাঠে জানাযা শেষে এলাকার গোরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ২ ছেলে, নাতী-নাতনীসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। ডাঃ আব্দুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, সিদ্ধিরগঞ্জ নাসিক ৪নং ওয়ার্ড জাতীয় শ্রমিক লীগের সভাপতি ও সিদ্ধিরগঞ্জ থানা জননেত্রী শেখ হাসিনা পরিষদের সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন। এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। একইসঙ্গে নিহতর পরিবারের সদস্যরা যেন এবেদনা সইতে পরেন আল্লাহর কাছে প্রার্থনা করেন মোঃ কবির হোসেন।




প্রকাশক ও সম্পাদক:মোঃ সাকিবুল হাসান ( সাকিব )
ব্যবস্থাপনা : সম্পাদক: মোঃ তারেক হোসেন
অফিস
ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড, হাজী সোনামিয়া মার্কেট, উত্তর সাইনবোর্ড।
মোবাইলঃ 01911031147
ইমেইলঃ narayanganjerdak@gmail.com