বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লিপি ওসমানের জন্মদিনে স্বর্ণালী আক্তারের উদ্যোগে সিদ্ধিরগঞ্জে শীতবস্ত্র বিতরণ

সোমবার, ১৮ জানুয়ারি ২০২১ | ৫:২৮ পূর্বাহ্ণ

লিপি ওসমানের জন্মদিনে স্বর্ণালী আক্তারের উদ্যোগে সিদ্ধিরগঞ্জে শীতবস্ত্র বিতরণ

নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের আওয়ামীলীগের প্রভাবশালী সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সহধর্মিনী ও নারায়ণগঞ্জ মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপির উপলক্ষ্যে মহানগরীর সিদ্ধিরগঞ্জে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

BHDS, অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ও এলাকাবাসীর সার্বিক সহযোগিতায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। সংগঠনটির সভাপতি হিসেবে রয়েছেন স্বর্ণালী আক্তার।

স্বর্ণালী আক্তার এ বিষয়ে জানান, আমাদের নারায়ণগঞ্জের উন্নয়নের রূপকার জননেতা একেএম শামীম ওসমান মহোদয়ের সহধর্মিনী লিপি ওসমান। করোনাকালে লিপি ওসমান মানুষের পাশে দাঁড়িয়ে দেখিয়েছেন তিনি একজন মানবতার ফেরিওয়ালী। তার জন্মদিনে আমরা শীতবস্ত্র বিতরণ করেছি। আমরা সকলের কাছে ওসমান পরিবারের সকলের জন্য দোয়া কামনা করি। একই সঙ্গে এমপি শামীম ওসমান মহোদয় ও লিপি ভাবির সুস্বাস্থ্য কামনায় সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।

১৭ জানুয়ারি রবিবার বিকেলে সিদ্ধিরগঞ্জে মহানগরীর ৭নং ওয়ার্ডের কদমতলী এলাকায় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি স্বর্ণালী আক্তারের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণী অনুুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেছেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান

এই শীতবস্ত্র বিতরণী অনুুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের ৪, ৫, ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও BHDS এর নারায়ণগঞ্জ জেলার সভাপতি মনোয়ারা বেগম, সিদ্ধিরগঞ্জ থানা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাকসুদা সুলতানা, BHDS কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কামরুন্নাহার লিপি, অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার কেন্দ্রীয় কমিটি মোঃ মোমেন ইসলাম ও নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মোঃ বাবুল দেওয়ান, যুগ্ম সাধারণ সম্পাদক এসএম নয়ন, সাংগঠনিক সম্পাদক আহসান হেলাল মৃধা ও আবদুল জব্বার শিবলু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সদস্য মোঃ রমজান, ৪নং ওয়ার্ড শ্রমিক লীগ সভাপতি মোঃ কবির হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ নেতা মোঃ সাইফুল ইসলাম, ইলিয়াস মোল্লা, আবুল কাশেম, রাশেদুল হক প্রমুখ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন