শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে পাইনাদী মিতালী যুব সংঘের উদ্যোগে জনপ্রিয় দুই কাউন্সিলরকে অগ্রযাত্রার চার বছর পূর্তি উপলক্ষে নাগরিক সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার, ০৬ জানুয়ারি ২০২১ | ৩:৩৮ অপরাহ্ণ

সিদ্ধিরগঞ্জে পাইনাদী মিতালী যুব সংঘের উদ্যোগে জনপ্রিয় দুই কাউন্সিলরকে অগ্রযাত্রার চার বছর পূর্তি উপলক্ষে নাগরিক সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান অনুষ্ঠিত হয়েছে।

সিদ্ধিরগঞ্জে পাইনাদী মিতালী যুব সংঘের উদ্যোগে জনপ্রিয় দুই কাউন্সিলরকে অগ্রযাত্রার চার বছর পূর্তি উপলক্ষে নাগরিক সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৫ জানুয়ারী) রাতে সিদ্ধিরগঞ্জের নাসিক ১নং ওয়ার্ড সিআইখোলা এলাকায় নাগরি সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান এবং মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এ সময় পাইনাদী মিতালী যুব সংঘ সদস্য বৃন্দ এর পক্ষ থেকে নাসিক ১নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর হাজী মোঃ ওমর ফারুক ও সিদ্ধিরগঞ্জের হৃদয়ে মাটি ও মানুষের নয়নের মনি, নারী কাউন্সিলর জনাবা মাকসুদা মোজাফ্ফর‘কে ফুলের শুভেচ্ছা জানিয়ে বরন করে উন্নয়নের শ্লোগান দিয়ে মুখরিত করে নাগরিক সংর্বধনা অনুষ্ঠিত হয়। এ সময় বিগত চার বছরে তাদের এলাকায় সারর্বিক উন্নয়ন কাজের অগ্রযাত্রা তুলে ধরেন।কাউন্সিলর হাজী ওমর ফারুক বলেন- আমি আপনাদের এলাকার সন্তান আপনাদের মূল্যবান ভোটে দিয়ে আমাকে কাউন্সিলর নির্বাচিত করেছেন। আমি আপনাদের এলাকার সন্তান হিসেবে আপনাদের মাঝেই বেঁচে থাকতে চাই। এলাকার বাকী উন্ননয়নের কাজ যেন করে যেতে পারি দোয় করবেন। তিনি বলেন যারা মাদক ব্যবসা করেন ভালো হয়ে যান, ভালো কোন ব্যবসা করেন, রিক্সা চালান, দোকানধারী করেন, কাচা বাজারের ব্যাবসা করেন, যতো সহযোগীতা লাগে আমি করবো, তার পরেও বলি আপনার পরিবার মা-বাবা, সন্তানদের দিকে তাকিয়ে এই মাদক ব্যবসা ছেড়েদিন। আর যদি ভালো হতে না পারেন, তা হলে এলাকা যেড়ে চলে যান। বিশিষ্ট সমাজ সেবক হাজী মোঃ জহির উদ্দিনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্বা জমেলা খাতুন, সাংবাদিক এম.এ শাহিন, বিশিষ্ট সমাজ সেবক আব্দুল মান্নান সরকার, আব্দুল মোতালিব, আঃ আজিজ, আমিনুল হক, রফিকুল ইসলাম, হন্নান, ছিদ্দিক মুন্সি, খোরশেদ আলম, আলী হোসেন, মোঃ আনিসুর রহমান, মোঃ জাকির হোসেন, আমির হোসেন, সেলিম, মোঃ রমজান, ছাত্রলীগ নেতা নাজির উদ্দিন, মোঃ আতিক, মোঃ লগ্ল, মোঃ নাইম এবং পাইনাদী মিতালী যুব সংঘ এর সকল সদস্য বৃন্দ‘সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ। অনুষ্ঠানে আগত নাগরিকরা উভয় কাউন্সিলরের বিগত চার বছরের উন্নয়ন কাজে সন্তুষ্টি প্রকাশ করে ভূয়সি প্রসংশা করেন। কাউন্সিলর ওমর ফারুকের বিগত চার বছরের অল্প সময়ের মধ্যে ওর্য়াডের রাস্তা-ঘাট, ড্রেন ব্যবস্থা ও মাদক র্নিমূলে মাদক ব্যবসায়ীদের প্রতিরোধে সাহসি ভূমিকা প্রসংশনীয় বলে কৃতজ্ঞতা প্রকাশ করে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। তাই সাফল্য কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মুফতী জালালুদ্দীন কাসেমী খতীব বায়তুল মামুর জামে মসজিদ সিআই খোলা। এ সময় কাউন্সিলর ওমর ফারুক ও নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফর, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় এবং দেশের সকল মানুষের জন্য দীর্ঘায়ু কামনায় দোয়া চেয়েছেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন