শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্রসহ ডাকাত চক্রের ৫সদস্য গ্রেপ্তার, আদালতে প্রেরণ

বুধবার, ২৭ মার্চ ২০২৪ | ৬:৫৫ অপরাহ্ণ

সিদ্ধিরগঞ্জে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্রসহ ডাকাত চক্রের ৫সদস্য গ্রেপ্তার, আদালতে প্রেরণ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে। এ সময় পুলিশের অভিযান টের পেয়ে ৩ ডাকাত পালিয়ে যায়।
বুধবার (২৭ মার্চ) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক এর সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় গ্রেপ্তারকৃত ও পলাতকদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এবং গ্রেপ্তারকৃত আসামিদের আদালতে পাঠানো হয়েছে।
গ্রেপ্তারকৃত ডাকাত সদস্যরা হলো, সিদ্ধিরগঞ্জ আঁটি ওয়াপদা কলোনী এলাকার মৃত গিয়াস উদ্দিন গেসুর ছেলে ডাকাত সরদার রবিউল ইসলাম(৩২), মৃত বাচ্চু শেখ এর ছেলে মো. হাফিজ শেখ(২৩), মো. দেলোয়ারের ছেলে মো. মুসা(২১), মৃত আঃ জব্বার মুন্সির ছেলে মো. আজিজুল ইসলাম(২২) ও আনোয়ার হোসেনের ছেলে মো. আদনান@আদু। পলাতক ৩ ডাকাত হলো, সাহেব আলী, রনি ও নুর নবী।
এরআগে মঙ্গলবার (২৬ মার্চ) ভোর সাড়ে ৬টার দিকে নাসিক ৪নং ওয়ার্ডের আটিগ্রামস্থ শীতলক্ষ্য নদীর পাড়ে বন্ধকৃত মনোয়ার জুট মিলের এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। পরে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত জামিলের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল হাসান পিপিএম, এএসআই ইলিয়াস হোসেন, এএসআই মহসিন ও এএসআই সংকর দাস সংগীয় ফোর্সসহ বিশেষ অভিযান চালিয়ে ডাকাত চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ৩ ডাকাত পালিয়ে যায়।
এসময় ডাকাতদের হেফাজত থেকে দেশীয় অস্ত্র দুটি বড় ছোরা, দুটি বড় রামদা, একটি ছোট ছুরি, ডাকাতির কাজে ব্যবহৃত একটি রশি ও একটি পুরাতন গামছা উদ্ধার করে পুলিশ।
এবিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন, গ্রেপ্তারকৃতরা ডাকাত দলের সক্রিয় সদস্য। পলাতকদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত ও পলাতকদের বিরুদ্ধে এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন