রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ রবিবার | ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নাসিম ওসমানের কবর জিয়ারতের মাধ্যমে সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র সমাজ কমিটির প্রাথমিক কার্যক্রম শুরু

শুক্রবার, ০১ মার্চ ২০২৪ | ৭:৩৮ অপরাহ্ণ

নাসিম ওসমানের কবর জিয়ারতের মাধ্যমে সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র সমাজ কমিটির প্রাথমিক কার্যক্রম শুরু

১ লা মার্চ শুক্রবার বাদ জুম্মা নাসিম ওসমানের করব জিয়ারতের মাধ্যমে সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র সমাজের নতুন কমিটির প্রাথমিক কার্যক্রম শুরু করেন সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র সমাজ।

শুক্রবার দুপুর ৩টায় শত শত নেতা কর্মী নিয়ে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় কবরস্থানে নতুন সভাপতি আরমান নোয়েল ভূ্ইয়া ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান নিশাত উপস্থিত হয়ে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে পরে করব জিয়ারত করেন সকল নেতা কর্মীদের নিয়ে।

এ সময় নাসিম ওসমান সহ সকল কবরবাসীর রুহের মাখফেরাত কামনা ও পারভীন ওসমান এবং আজমেরী ওসমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করেন ।

কবর জিয়ারত ও দোয়া শেষে সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র সমাজের সভাপতি নোয়েল বলেন আমি আমার নেতা ও রাজনৈতিক শিক্ষা গুরু শাহাদাত হোসেন রুপু ও শাহ আলম সবুজে ভাইকে ধন্যবাদ জানিয়ে মহান রাব্বুল আল-আমিন দরবারে শুকরিয়া জ্ঞাপন করছি। এবং আমরা যেন সব সময় ঐক্যবদ্ধ হয়ে দেশ ও দশের সেবা করতে পারি সবাই আমাদের জন্য দোয়া করবেন।

এ সময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র সমাজের সভাপতি আরমান নোয়েল ভূইয়া,সাধারণ সম্পাদক মেহেদী হাসান নিশাত, সহ-সভাপতি হাবিব মিজি,রনি,আমিনুল, যুগ্নসাধারন সম্পাদক জাহিদুল ইসলাম রাব্বি,ইমন ভূইয়া, ইউনুস ভুইয়া, রাজু হাওলাদার, বিল্লাহ হোসেন, রতন ইসলাম সহ সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র সমাজের সকল নেতৃবৃন্দ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন