মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীর জনসভায় হাজী কবির হোসেনের নেতৃত্বে বিপুল সংখ্যক নেতাকর্মীদের নিয়ে অংশগ্রহণ

শুক্রবার, ০৫ জানুয়ারি ২০২৪ | ৮:৩৮ অপরাহ্ণ

প্রধানমন্ত্রীর জনসভায় হাজী কবির হোসেনের নেতৃত্বে বিপুল সংখ্যক নেতাকর্মীদের নিয়ে অংশগ্রহণ

আল আমিন (২) নিউজ প্রতিবেদক : নারায়ণগঞ্জে আওয়ামী লীগ সভাপতি ও বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাজ্বী কবির হোসেনের নেতৃত্বে স্থানীয় নারী-পুরুষ ভোটার ও নেতাকর্মীদের নিয়ে তাক লাগানো বিশাল শোডাউন করে অংশগ্রহণ করেন।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) নারায়ণগঞ্জের একেএম শামসুজ্জোহা স্টেডিয়ামে আয়োজিত জনসভায় নারায়ণগঞ্জ-৪ আসনে সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের ডাকে নাসিক ৫নং ওয়ার্ডের আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মীদের নিয়ে এ জনসভায় অংশগ্রহণ করেন।

মিছিলে নেতাকর্মীদের মুখে শ্লোগানে-শ্লোগানে শেখ হাসিানর আগমন শুভেচ্ছার স্বাগতম, শেখ হাসিনার মার্কা নৌকা, শামীম ভাইয়ের মার্কা নৌকা, উন্নয়নের মার্কা নৌকা নৌকা, ৭ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন। এতে নারী-পুরুষ ভোটার ও স্থানীয় নেতাকর্মীরা ঢাক-ঢোল বাজিয়ে বিভিন্ন স্লোগানের-স্লোগানে আনন্দ উল্লাসে মেতে ওঠে। এসময় নেতাকর্মীদের এমন আনন্দ উল্লাসে উৎসবমুখর পরিবেশ দেখা যায়।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে সফল করতে সকাল থেকেই বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড ও পাড়া-মহল্লার এলাকা থেকে খন্ড-খন্ড মিছিল নিয়ে নৌকা মার্কায় ভোট চাই শ্লোগানে শ্লোগানে সভাস্থলে এসে জড়ো হতে থাকেন।

এসময় জনসভা জনসমুদ্রে পরিণত হয়ে উৎসবের শহরে পরিণত হয় নারায়ণগঞ্জ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন